নীল আকাশের নীচে জনপ্রিয় হিন্দি গানে অসাধারণ নাচ ৩ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

Beautiful Girl Dance Video

সম্প্রতি ‘ডান্স স্টার মৌ’ (Dance Star Mou) থেকে পোস্ট করা এক পুরনো নাচের ভিডিও নতুন করে নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। পশ্চিমবঙ্গের জনপ্রিয় ইউটিউব চ্যানেলগুলির মধ্যে এই চ্যানেল অন্যতম। মৌমিতা বিশ্বাস নামক এক যুবতী এই চ্যানেল থেকে নিজের নাচের ভিডিও পোস্ট করে থাকেন। এই চ্যানেলের বর্তমান সাবস্ক্রাইবার সংখ্যা ১ লাখ ৮৬ হাজার।

Beautiful Girl Dance Video

এই কথা অনস্বীকার্য যে বর্তমান সময়ে দাঁড়িয়ে অধিকাংশ মানুষ সোশ্যাল মিডিয়া বা নেট দুনিয়াকে বিনোদনের মাধ্যম হিসেবে যেমন গ্রহণ করেছেন, তেমনই একদল মানুষ সোশ্যাল মিডিয়াকে নিজেদের প্রতিভা বিকাশের মাধ্যম হিসেবে ব্যবহার করছেন। কারোর পোস্ট করা কনটেন্ট অর্থাৎ ভিডিও যদি নেটিজেনদের পছন্দ হয় তবে সেই ব্যক্তি খুব সহজেই জনপ্রিয় হয়ে ওঠেন। তাঁর পোস্ট করা প্রত্যেকটি ভিডিওই কম-বেশি ভাইরাল হয়ে থাকে। ইউটিউবের দুনিয়ায় এমনই এক সুপরিচিত চ্যানেল ‘ডান্স স্টার মৌ’ (Dance Star Mou)। এই চ্যানেল থেকে বেশিরভাগ সময়েই বিভিন্ন বাংলা লোকগীতির সঙ্গে নাচের ভিডিও পোস্ট করা হয়, তবে তার পাশাপাশি অন্যান্য ধরণের গানের সাথে নাচের ভিডিও-ও চ্যানেলে রয়েছে।

Beautiful Girl Dance Video

সম্প্রতি এই চ্যানেলের এক পুরনো ভিডিও আবার নতুন করে ভাইরাল হয়েছে। এই ভিডিওতে মৌমিতার সঙ্গে আরো দুই সুন্দরী যুবতীকে নাচ করতে দেখা গিয়েছে। সবুজ গাছপালাঘেরা এক জায়গায় বাড়ির ছাদে তাঁরা জনপ্রিয় হিন্দি গান ‘কাঁটা লাগা’-র রিমিক্স ভার্সনের সাথে ফিউশন নাচ পরিবেশন করেছেন। এই ভিডিওতে মৌমিতা বেশ সাহসী পোশাক পরেছেন, নিম্নাঙ্গে হলুদ রঙের শাড়ি ধুতির মতো করে পরে কোমরে কমলা রঙের ওড়না বেঁধে তিনি ঊর্ধ্বাঙ্গে এক কালো রঙের ওড়নাকে ট্যাঙ্ক টপের মতো করে পরেছেন। তাঁর সঙ্গের আরো দুইজন যুবতী ঊর্ধ্বাঙ্গে এক‌ই পোশাক পরে নিম্নাঙ্গে কমলা রঙের ধুতি পরেছেন। এই পোশাকের সঙ্গে তাঁরা প্রত্যেকেই মানানস‌ইভাবে চুল বেঁধে যথাযথ গয়না ও মেক‌আপে সেজে উঠেছেন।

কাঁটা লাগা’ গানের সাথে সাথে মৌমিতা ও অন্য দুই যুবতীর দক্ষ নাচের স্টেপস নেটিজেনদের মুগ্ধ করেছে। তাঁদের ফিউশন কোরিওগ্রাফি, এনার্জি ও এক্সপ্রেশন দেখে নেটিজেনরা ঘায়েল হয়েছেন। এই ভিডিওটি এখনও অবধি ১ লাখ ৯৩ হাজার মানুষ দেখে নিয়েছেন। কমেন্ট‌ বক্সে নেটিজেনরা ‘মাইন্ডব্লোয়িং’, ‘বিউটিফুল মুভস’, ‘ওয়ান্ডারফুল পারফরম্যান্স’, ‘নাইস কোরিওগ্রাফি’ প্রভৃতি মন্তব্য করেছেন।