ভাইরাল ভিডিও

টিপ টিপ বর্ষা পানি, হলুদ শাড়িতে লাস্যময়ী ৩ সুন্দরী যুবতীর নাচ, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার পাতায় যে কেউ নিজেদের প্রতিভা তুলে ধরে পরিচিতি লাভ করে; ঠিক সেরকমই এই তিন যুবতীর আকর্ষণীয় নাচ মুগ্ধ করল নেটপাড়ার বাসিন্দাদের। ‘টিপ টিপ বর্ষা পানি’ গানে তুমুল নেচে, দর্শকদের মন কারলো ওই তিন সুন্দরী যুবতী।

ভিডিওতে দেখা গেছে, তিন যুবতী যাদের পরনে হলুদ ‘শাড়ি’ এবং ‘স্লিভলেস ব্লাউজ’, মুখে হালকা মেকআপ, চুল খোলা। তাদের ড্রেস-আপে নাভি, বক্ষদেশের অগ্রভাগ সবই উন্মুক্ত; এরই সাথে গানের সাথে তাল মিলিয়ে, যেভাবে তারা পেট নাভি এবং কোমরে হিল্লোল তুলেছে! তা দেখে বোঝাই গেছে তারা বেশ প্রশিক্ষণপ্রাপ্ত। তাদের সুন্দর এক্সপ্রেশনে মনমুগ্ধ হয়েছে নেটিজেন্টের।


ভিডিওটি এক বছর আগে আপলোড করা হয়েছিল তাদের নিজস্ব ইউটিউব চ্যানেল, ‘চেরি বম্ব’ (Cherry Bomb)-এ। তবে এখনো পর্যন্ত ভিডিওটির ভিউজ সংখ্যা বেড়েই যাচ্ছে! এক বছর বাদেও ভিডিওটির ভিউজ সংখ্যা এসে দাঁড়িয়েছে ১৪ লাখে। এছাড়া তাদের চ্যানেলটির সাবস্ক্রাইবার সংখ্যা ১০.4 লাখ। তবে তাদের এই ভিডিওটিই অধিক প্রশংসিত হয়েছে নেট মাধ্যমে। অনেকেই তাদের “হট”, “সেক্সি” বলে মন্তব্য করেছে, আবার কেউবা বলেছে, “হলুদ রঙের শাড়ি এই গানের সাথে আদর্শ”। সবমিলিয়ে তাদের দুর্দান্ত এক্সপ্রেশনের সাথে প্রত্যেকটি স্টেপ মন মাতিয়ে তুলেছে নেটপাড়ার বাসিন্দাদের।

Related Articles