জনপ্রিয় হিন্দি গানের তালে দুর্দান্ত ‘Belly Dance’ তিন সুন্দরী যুবতীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Belly Dance

ও সাকি সাকি’ গানে বেলিডান্স (Belly Dance) করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral) তিন সুন্দরী যুবতী। সম্প্রতি একটি ইউটিউব চ্যানেল (Youtube Channel) থেকে এই ভিডিওটি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। আগে বিদেশ বিভূঁই য়ে এই নাচের প্রচলন ছিল বেশি। কিন্তু এখন ভারতীয় নারীরাও এই নাচকে যথাযথ ভাবে রপ্ত করে ফেলেছে। তবে, এই নাচের বিষয়বস্তু কেবলমাত্র গান এর তালে তালে পেট নাচানো নয়। পাশপাশি গানের ছন্দে নাচের (Dance) মাধ্যমে গানের অর্থ বোঝানো।

আর এই তিন যুবতী যথাযথ ভাবেই সেটি করেছেন। ভিডিওটিতে (Video) দেখা যাচ্ছে যে, একজন যুবতীর পরণে রয়েছে হলুদ রঙের টপ ও ফ্যাশনেবেল লংস্কার্ট। আর অন্যদের পরণেও রয়েছে একই পোশাক কিন্তু শুধুমাত্র রংটা কমলা। একটি মিরর লাগানো রুমের মধ্যে নিজেদের মতো করে নেচে চলেছেন তাঁরা। তাঁদের প্রতিটা নাচের স্টেপ ও এক্সপ্রেশন একেবারে পারফেক্ট। এতটাই সুন্দর করে তারা বেলিডান্স (Belly Dance) এর সঙ্গে নাচটাকে তুলে ধরেছেন আপনি মুগ্ধ হতে বাধ্য হবেন বৈকি।

আজকালদিনে সোশ্যাল মিডিয়ায় দৌলতে সকলের প্রতিভা উঠে আসে বিশ্বের দরবারে। আর তাঁর সেই প্রতিভা যদি হয় মনোমুগ্ধকর তাহলে আর সেই ভিডিও (Video) ভাইরাল (Viral) হয়ে স্টার হয়ে উঠতে খুব একটা বেশি সময় লাগেনা বৈকি। এখন মানুষের পরিচিতি সোশ্যাল মিডিয়ায় মাধ্যমেই। সম্প্রতি ওই তিন যুবতীর নাচের ভিডিও ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।