ভাইরাল ভিডিও

গ্রাম্য পরিবেশে টাপা টিনি’ গানে তিন সুন্দরী যুবতীর দুর্দান্ত নাচ, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

কিছুদিন আগেই মুক্তি পেয়েছিল প্রয়াত কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় (soumitra Chattopadhyay) এবং অভিনেত্রী স্বাতীলেখ সেনগুপ্ত (swatilekha sengupta) অভিনীত ‘বেলা শুরু’। বেলা শেষের দ্বিতীয় পর্ব হিসেবে এই সিনেমাটি তৈরি করেছিল নন্দিতা ও শিবপ্রসাদ। দর্শকদের চোখে জল এনে দিয়েছে জনপ্রিয় তারকাদের শেষ অভিনীত এই সিনেমাটি। ঠিক সেরকমভাবেই আরো একঝাঁক জনপ্রিয় তারকার দেখা মিলেছিল। তারমধ্যে অন্যতম ইন্দ্রানী দত্ত, ঋতুপর্ণা সেনগুপ্ত, মনামী ঘোষ এবং অপরাজিতা আঢ্য।

এই সিনেমা থেকেই জনপ্রিয়তা পেয়েছিল ‘টাপা টিনি’ গানটি। গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে সেই সময় একছত্র বিস্তার করেছিল এই গানটি। এমনকি এই গানের প্রচারের জন্য শান্তিনিকেতনের থেকে শুরু করে কলকাতা বিমানবন্দরে পর্যন্ত নৃত্য উপস্থাপনা করেছিলেন অভিনেত্রী মনামী। এছাড়া আরো অনেক তারকা এবং সাধারণ মানুষকেও সোশ্যাল মিডিয়াতে এই গানের নৃত্য উপস্থাপনা করতে দেখা গিয়েছিল।

সেই গানের তালেই এবার নেচে উঠলো ‘পায়েল ডান্স গ্রুপ’-এর তিন সদস্য। যাদের ইউটিউব সাবস্ক্রাইব সংখ্যার ৯ হাজারের কাছাকাছি। ওই তিন সুন্দরী তরুণী লাল ও সাদা শাড়ি এবং কালো ব্লাউজে নিজেদেরকে সাজিয়ে তুলেছিলেন, এর সাথে হালকা মেকাপ করেছিলেন তারা। গ্রাম্য পরিবেশে তাদের গ্রাম্য সাজ, টাপা টিনি গানটিকে এক অন্য মাত্রা এনে দিয়েছিল। এরই সাথে তাদের তন্বী ফিগার এবং নাচের এক্সপ্রেশন নেটিজেনদের ঘায়েল করেছে।

Related Articles