Tuesday, December 7, 2021

দুধ সাদা পোশাকে জনপ্রিয় পাঞ্জাবি গানে নাচ তিন সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

কিছুদিন পূর্বেও নাচ,গান,আবৃত্তিকে এক্সট্রা কারিকুলাম এক্টিভিটিজের আওতায় ধরা হলেও বর্তমানে এই প্রতিভাগুলি মানুষের মূল উপজীব্য হয়ে উঠেছে। অনেকেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই সকল প্রতিভা প্রকাশের দ্বারা পৌঁছে যাচ্ছেন লক্ষ লক্ষ মানুষের কাছে। যাতে পরিচিতি লাভ তো হচ্ছেই পাশাপাশি উঠে আসছে জীবিকা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দুধ সাদা পোশাক পড়ে নৃত্য পরিবেশন করে ভাইরাল হলেন তিন কন্যা।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে “ইশক তেরা” গানটিতে খুব অল্প বয়সী তিন যুবতী অসাধারণ নৃত্য পরিবেশন করছেন। এদিন তাদের পরনে ছিল সাদা রঙের লং স্কার্ট ও ফুল স্লিভড ব্লাউজ। মুখে নুড মেকাপ এবং চুল ছিল খোলা। পাখির পালকসম তাদের প্রত্যেকটি বডি মুভমেন্ট দেখেই বোঝা যায় তারা বেশ প্রশিক্ষণপ্রাপ্ত।ভিডিওটির জনপ্রিয়তা বর্তমানে দেশের সীমানা ছাড়িয়ে বিদেশেও পৌঁছে গেছে।

বছর দুয়েক আগে ইউটিউবে পোস্ট করা ভিডিওটিতে এখনো 32 লক্ষ ভিউজ রয়েছে। সাথে হাজার হাজার লাইক এবং কমেন্টের ছড়াছড়ি। ভিডিওটি দেখলেই বোঝা যায় ছোটবেলা থেকেই কড়া নাচের প্রশিক্ষণ দেওয়া হয়েছে এই তিন যুবতীকে। যা থেকে শিক্ষা নেওয়া যায় যদি কোনো বিষয়ে খুব ছোট থেকেই বাঁধন তৈরি করা যায় তবে বড় হয়ে তা সুফল দায়ী হয়।

সম্প্রতি ভাইরাল হওয়া এই নাচের ভিডিওটির মতো বহু ভিডিও রয়েছে সোশ্যাল মিডিয়ার যার দ্বারা মানুষ বিনোদন পাওয়ার পাশাপাশি ভিডিওগুলি ডান্সিং টিউটোরিয়ালের কাজ করে বহু আর্থিক অসঙ্গতিযুক্ত মানুষদের জন্য। ঘরে বসেই এইসকল ভিডিওগুলি দর্শন এর মাধ্যমে প্রতিটি স্টেপ তুলে অনেকেই হয়ে উঠছেন প্রো ডান্সার।

⚡ Trending News

আরও পড়ুন