×
ভাইরাল ভিডিও

আহত সাপকে জল খাওয়ালেন সহৃদয় ব্যক্তি! প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

Advertisements
Advertisements

বর্তমানে সোশ্যাল মিডিয়া দ্বারা, বিশ্বের যে কোন প্রান্তে ঘটে যাওয়া নানান ঘটনা উঠে আসে অতি সহজেই। এমন কিছু ঘটনা যা নেটদুনিয়ায় ভাইরাল হয়, যেগুলি আমাদের মনে আবেগের সঞ্চার করে। সম্প্রতি এমনই এক ঘটনাকে ঘিরে চর্চা শুরু হল নেটদুনিয়াতে; এক সহৃদয় ব্যক্তির সাপের প্রতি ভালোবাসা দেখে অবাক হয়ে গেল নেটিজেনরা!

সাপকে যতই ‘ভীতু প্রাণী’ বলে আখ্যা দেওয়া হোক না কেন; আসলে সাপের ভয়ে আতঙ্কিত থাকে সাধারণ মানুষ। বিষহীন হোক বা বিষধর; সবসময়ই সাপ থেকে শতহস্ত দূরে থাকে সবাই। তবে বর্তমানে এক ব্যক্তির সাপের প্রতি ভয় তো দূর! বরং ভালোবাসা দেখে, অবাক হয়ে গেল নেটপাড়ার বাসিন্দারা। কিভাবে সহৃদয় ব্যক্তিটি ভয় ছাড়াই, একটি সাপের প্রাণ বাঁচালো; সেটিই অবাক করে তুলছে সাধারণ মানুষকে।

Advertisements


টুইটারে ‘কুমার আয়ুশ ২১’ নামের একটি অ্যাকাউন্ট থেকে আপলোড করা হয়েছিল ওই ভিডিওটি। ভিডিওতে দেখা গিয়েছিল, এক ব্যক্তি একটি আহত সাপকে জল খাওয়ানোর চেষ্টা করছে আর সাপটি আস্তে আস্তে তার মুখটি খুলে জল খাচ্ছে। ‘ভয়হীন’ ওই সহৃদয় ব্যক্তির এমন কান্ড দেখে, নেটিজেনদের একাংশ তাকে সাধুবাদ জানিয়েছে কমেন্ট বক্সের মাধ্যমে। এমন ‘মানবিকতা’ সচরাচর দেখা যায় না বলেই উল্লেখ করেছে প্রত্যেকে।

Advertisements