ভাইরাল ভিডিও

এবার আমিও দেখাব দাদাগিরি, আমন্ত্রণ পেয়ে আপ্লুত বাদাম কাকু রইল ভিডিও

রাতারাতি সোশ্যাল মিডিয়ার হাত ধরে জনপ্রিয় হয়েছিলেন বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর(Bhuban Badyakar)। সোশ্যাল মিডিয়ায় আট থেকে আশি সবাই ভুবনের (Bhuban Badyakar) ‘কাঁচা বাদাম’ জ্বরে কাবু । বর্তমানে এই গান বাংলার গণ্ডি ছাড়িয়ে বলিউডে যাত্রা করেছে। এমনকি দেশ ছেড়ে পাড়ি দিয়েছে বিদেশেও। সাধারণ মানুষ থেকে সেলিব্রেটি সবাই গানের রিল ভিডিও শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ায়। রাতারাতি জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গেছেন বীরভূমের দুবরাজপুরের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)।

বীরভূমের লক্ষী নারায়ণপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের বাসিন্দা হলেন ভুবন বাদ্যকার (Bhuban Badyakar)। পেশায় নিতান্ত একজন বাদাম বিক্রেতা তিনি। নিজেই তৈরি করেছিলেন ‘কাচা বাদাম’ গানটি। এই গান গেয়ে তিনি রাস্তায় রাস্তায় ঘুরে বিক্রি করতেন বাদাম। কিন্তু হঠাৎ এই সোশ্যাল মিডিয়ার দৌলতে তা ভাইরাল হয়ে যায়। আজ তাঁর পাশে দেশের সাধারণ মানুষ থেকে সেলিব্রেটি সবাই আছেন। তাঁর এই গান শুধু দেশের মানুষের মন জয় করেছে এমনটা নয়, তাঁর গান পাড়ি দিয়েছে সুদূর বিদেশেও। সম্প্রতি তাঁর দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন মদন মিত্র (Madan Mitra)। এমনকি তাঁদের একসাথে গান গাইতেও দেখা গেছে। মদন মিত্রের (Madan Mitra) পর এবার সেই একই দলে নাম লেখালেন বাংলার দাদা সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। সম্প্রতি দাদাগিরি টিম বীরভূমের দুবরাজপুরে ভুবনের (Bhuban Badyakar) কাছে এসে পৌঁছেছে।

এই রবিবার দাদাগিরি টিম থেকে বেশ কয়েকজন সদস্য প্রথমে দুবরাজপুর থানায় ভুবনের (Bhuban Badyakar) সাথে দেখা করেন। পরবর্তীকালে সেই টিমের সদস্যরা ভুবনকে (Bhuban Badyakar) নিয়ে কুড়ালজুড়ি গ্রামে যান। রবিবারই দাদাগিরি টিম ভুবনকে (Bhuban Badyakar) নিয়ে কলকাতার উদ্দেশে রওনা দেন। ইতিমধ্যে ভুবনকে (Bhuban Badyakar) নিয়ে দাদাগিরির মঞ্চে আজ ৩১শে জানুয়ারি সোমবার রয়েছে স্পেশাল এপিসোড এর শুটিং। শোনা যাচ্ছে, ফেব্রুয়ারি মাসের ১৯-২০ তারিখ নাগাদ এপিসোডটি টেলিকাস্ট করা হবে। তবে আপাতত সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) এর সাথে সময় কাটাতে পেরে খুবই খুশি ভুবন (Bhuban Badyakar)। আপাতত তিনি জানাচ্ছেন দাদাগিরির মঞ্চে দাদার জন্য মিষ্টি এবং বাদাম নিয়ে যাবেন।

Related Articles