ভাইরাল ভিডিও

বিশালাকার কিং কোবরাকে নিজের হাতে জল খাওয়ালেন সহৃদয় ব্যক্তি, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সরীসৃপ প্রজাতির প্রাণীদের মধ্যে সাপ হলো সব থেকে ভয়ংকর আর সোশ্যাল মিডিয়ার পাতাতে হামেশাই এই সাপেদের ভিডিওই উঠে আসে। সাধারণ মানুষ অস্বাভাবিক যে কোন কিছু দেখতেই অধিক আগ্রহী হয়, তাই সেই তালিকায় সাপের ভিডিও পরে। বিষধর প্রজাতির সাপেদের মধ্যে কিং কোবরা (king cobra) হল অন্যতম, গোটা ভারতের বিভিন্ন জায়গা জুড়ে এই প্রজাতির সাপ দেখা যায়। সম্প্রতি সেই কিং কোবরারই এক ভিডিও ভাইরাল (viral) হল সোশ্যাল মিডিয়ার পাতাতে।


ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা গেছে, বাড়ির সামনে ফাঁকা জায়গায় সবুজ ঘাসের উপরে একটি বিশাল আকৃতির কিং কোবরা ঘুরে বেড়াচ্ছে। এরপরই এক ব্যক্তি তাকে হাতে তুলে নেয়, ওই বিষধর সাপটি ব্যক্তির হাতে থাকাকালীনও ফনা তুলে থাকে; যা দেখে রীতিমতো ভয় পাওয়ার মতো! এরপরে বেশ কিছু সময়ে আক্রমণও করতে চায় ব্যক্তিটিকে, তবে ওই ব্যক্তিটি অত্যন্ত ভালো মনের একটি মানুষ। তাই প্লাস্টিকের বোতল থেকে সে, ওই বিশাল আকৃতির সাপটিকে জল খাওয়াতে শুরু করে। সাপটিও খুব সুন্দর ভাবে ওই ব্যক্তিটির কাছ থেকে জল খেতে থাকে, যা দেখে অবাক হয়েছে সাধারণ মানুষেরা।

ভিডিওটি ইউটিউবে ‘স্নেক অর্জুন চিক্কামাগালুরু’ (snake Arjun chikkamqgaluru) নামের একটি অ্যাকাউন্ট থেকে আপলোড করা হয়েছিল। ভিডিওটির ভিউজ সংখ্যা ছাড়িয়েছে ২০ লাখেরও বেশি, ৬.৩ হাজার মানুষ ভিডিওটিকে পছন্দ করেছে। এছাড়া ভিডিওর কমেন্ট বক্সে নেটিজেনদেরা তাদের মন্তব্য তুলে ধরেছে, দক্ষ ব্যক্তিটি যেভাবে সাপটিকে নাড়াচাড়া করেছে তার প্রশংসা করেছে সকলেই।

Related Articles