ভাইরাল ভিডিও

নিজের মুখের থেকেও বড় আকৃতির ডিমকে মুহূর্তেই গিলে নিল ছোট্ট সাপ! এমন কান্ড দেখে অবাক নেটদুনিয়া

সোশ্যাল মিডিয়ার পাতায় বিভিন্ন সময়ে অনেক সাপের ভিডিও ভাইরাল হয়। কিছু কিছু ভিডিও শিহরিত করে তোলে নেটিজেনদের,  আবার কিছু ভিডিও দেখে ‘তাজ্জব’  বনে যায় তারা।

এরকমই অবাক করা সাপের ভিডিও ভাইরাল হলো সোশ্যাল মিডিয়াতে; যেখানে দেখা গেছে একটি ছোট আকৃতির ‘বিষধর সাপ’ তার মুখের থেকে বড় একটি ডিমকে রীতিমতো একেবারেই গিলে খেয়ে নিল! ইনস্টাগ্রামে এমন এক ভিডিও পাবলিশ করার সঙ্গে সঙ্গেই সেটি ভাইরাল (viral)  হয়ে গেছে। ‘world of snake’ নামের ওই  ইনস্টাগ্রাম (instagram) একাউন্টটিতে মাঝে মধ্যেই এরকম সাপের ভিডিও পোস্ট করা হয়; তবে এই ভিডিওটি একেবারেই অন্য ধাঁচের! যা দেখে অবাক নেট পাড়ার বাসিন্দারা।

ভিডিওতে দেখানো সাপটি বিষধর ‘পাইথন’ বা ‘কোবরা’ কোনটাই নয়। এটি একটি সাধারণ সাপ। যে ডিমটি খাচ্ছে তা কিসের সেটাও কেউই জানে না; কিন্তু তা বলে ওইটুকু একটা সাপ নিজের মুখের থেকেও বড় হা করে এত  বড় ডিমকে খেয়ে নিতে পারে, তা দেখে  তাজ্জব হওয়ার মতোই! মানুষেরা সাধারণত ফুচকা বা অন্য বড় কিছু খাবার খাওয়ার জন্য মুখের হা বড় করেই থাকে; কিন্তু এই ক্ষেত্রে যে পিছিয়ে নেই সাপের প্রজাতিও সেটিই প্রমাণ করে দিল এই ‘ছোট্ট সাপটি’। আর এমন এক অবাক করা ভিডিও ভাইরাল না হয়ে যায় কোথায়।

Related Articles