ভাইরাল ভিডিও

অসাধারণ বেলি ড্যান্স, ছোট্ট মেয়ের প্রতিভায় মুগ্ধ নেটপাড়া, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার (Social Media) দৌলতে বাচ্চাদের নানান প্রতিভা এখন চোখে আসে।ইন্টারনেটের যুগে এখন নাচের ভিডিওই সব থেকে বেশি জনপ্রিয়। তবে আজ আপনাদের ৩ বছর আগের একটি ভিডিওর কথা বলবো। যা এক ছোট্ট মেয়ের নাচ দেখে চমকে গেছে নেট পাড়া। নতুন করে ভিডিওটি সামনে আসতেই হু হু করে ভাইরাল (Viral) হয়েছে ভিডিওটি।

অসাধারণ বেলি ড্যান্স, ছোট্ট মেয়ের প্রতিভায় মুগ্ধ নেটপাড়া, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিওভিডিওতে দেখা গেল, একটি ছোট্ট মেয়ে দারুন সুন্দর সেজে গুজে স্টেজের মধ্যে নাচ করছে। তবে সব থেকে আশ্চর্য জনক মেয়েটি পুরোপুরি বেলি ডান্স করেছে। এই ছোট বয়সেই এমন পরিণত নাচ যা সবারই নজরে পরেছে। সম্পূর্ণ লাল রঙের ড্রেসে ধরা দিয়েছে মেয়েটি।


মূলত জানা যায় ‘Gala Show Championship of Asia 2018’ তে নাচ করেছে মেয়েটি। দারুন সুন্দর এই নাচ অনায়েসেই মনে ধরেছে সবার। তবে ভিডিওর শুরুতে সঞ্চালক যে কথা গুলো বলেছেন তা বোঝা সম্ভব হয়নি। নতুন করে ভাইরাল হওয়া ভিডিওটিতে ২১ মিলিয়ন ভিউস ছাড়িয়ে গেছে। তার সাথেই নেটিজেনরা খুব সুন্দর সুন্দর কমেন্ট ও করেছেন। ‘Zhuldyz dance studio’ নামের একটি ইউটিউব (Youtube) চ্যানেল থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছে।

Related Articles