দুটি বিশালাকার পাইথনকে নিয়ে নিশ্চিতে ঘুমাচ্ছেন এক ব্যক্তি, ভয়ানক এই ভাইরাল ভিডিও দেখে তাজ্জব নেটদুনিয়া

Instagram Video

Viral Video Of Python: চোখের সামনে সাপ (Snake) দেখতেও মানুষের ভয় লাগে। আর যদি দেখা যায় একই বিছানায় মানুষ ঘুমাচ্ছে সাপেদের সাথে তাহলে তো আর কথাই নেই। নিশ্চয়ই শুনে হতবাক হলেন যে সাপের সাথে এক বিছানায় ঘুম। তাও আবার হয় নাকি। কিন্তু আপনি ভুলে গেছেন এটা সোশ্যাল মিডিয়ার যুগ। চোখের সামনে অবাস্তব জিনিসই তো আসবে বারংবার। যেমন সম্প্রতি এক অবিশ্বাস্য ভিডিও ভাইরাল হলো।

দেখা গেল, এক ব্যক্তি বিছানায় শুয়ে ঘুমাচ্ছেন। কিন্তু আশ্চর্যজনকভাবে তার সম্পূর্ণ শরীরের উপর দিয়েই ঘুরে বেড়াচ্ছে বিরাট দুটি হলুদ রঙের পাইথন সাপ (Python Snake)। বিশ্বাস না হলেও ভিডিওতে সম্পূর্ণ স্পষ্ট এই দৃশ্য। দুটি সাপ তার শরীরের উপর দিয়ে ঘুরে বেড়াচ্ছে। তবে সাপ দুটি যে তার পোষা বা খুব নিকট তা কিন্তু সাপ গুলির শান্ততা দেখেই বোঝা যায়।

‘snakebytestv’ নামের এক ইনস্টাগ্রাম (Instagram) ইউজার ভিডিওটি আপলোড করেছেন। ক্যাপশনে লিখেছেন -‘এক ব্যাস্ত দিনের পরে তোমার পছন্দের কারোর সাথে ঘুমানো অবশ্যই দরকার। শুধু আমিই এটা করবো তা হতে চাই না।’ মুহূর্তের মধ্যেই ভিডিওটি ভাইরাল হয়ে ওঠে। একজন লিখেছেন -‘এটা আমার এক ভয়ানক স্বপ্ন আর তিনি ঘুমাচ্ছেন’। অন্য একজন লিখেছেন -‘সাপ গুলি সুন্দর তবে খুব ভয়ঙ্কর। ভিডিওতে দেখতেও কেমন লাগছে’। হাজার হাজার ভিউস ছাড়িয়ে গেছে এই ভিডিওতে। দিনের শুরুতে আপনি দেখুন তো এমন একটা ভিডিও দেখে আপনার কেমন লাগে।