ভাইরাল ভিডিও

কোবরা সাপ উদ্ধার করতে গিয়ে ভয়ংকর বিপদে পড়লেন ব্যক্তি, একটুর জন্য বাঁচলেন প্রাণে! তুমুল ভাইরাল ভিডিও

নেটদুনিয়ার পাতাতে হামেশাই সাপেদের নানান কর্মকান্ড উত্তেজনা ছড়ায়। সরিসৃপ প্রজাতির মধ্যে সাপ হলো সব থেকে ভয়ঙ্কর। বিষধর হোক বা বিষহীন; সাপকে সবাই-ই মোটামুটি ভয় পায়। তবে সোশ্যাল মিডিয়াতে এই জাতীয় ভিডিওগুলি থেকে অনেক শিক্ষামূলক বার্তাও পেয়ে থাকেন নেটিজেনরা; যার দ্বারা তারা বিভিন্ন পদক্ষেপ ফেলার আগে সতর্ক হয়ে নেয় বারংবার। সম্প্রতি এমনই এক সাপের ভিডিওকে ঘিরে উত্তেজনা ছড়ালো সোশ্যাল মিডিয়াতে।


ভাইরাল হওয়া ওই ভিডিওটিতে দেখা গেছে ‘মির্জা মোহাম্মদ আরিফ’ নামের এক ব্যক্তি সাপ উদ্ধারের কাজে গেছে; সেখানেই একটি ঘরের বিভিন্ন আসবাবপত্রের মাঝখানে সে একটি বিশাল আকৃতির কোবরা সাপকে উদ্ধার করেছিল। এর সাথেই আরেকটি ছোট সাপও ছিল যেটি মৃত! হয়তো তাদের দুজনের মধ্যে লড়াইয়ের ফলেই, একজনের মৃত্যু হয়েছে। এরপর ওই ব্যক্তিটি সাপটি-কে ঘরের ভেতর থেকে বের করতে চায় কিন্তু সাপটি তৎক্ষণাৎ পালিয়ে যাওয়ার প্রস্তুতি নেয়। এরপর ওই উদ্ধারকারী কর্মী মির্জা, সাপটির লেজটি ধরে ফেলে এবং মৃত সাপটিকেও ওই সাপটির সাথেই বাইরে নিয়ে আসা হয়। কোনক্রমে সাপটিকে একটি বস্তার মধ্যে ভরে, জঙ্গলের উদ্দেশ্যে নিয়ে চলে যায় ওই ব্যক্তি। তবে সাপটির কোনরকম ক্ষতি হয়নি।

ওই উদ্ধারকারী কর্মীটি নিজের ইউটিউব চ্যানেল ‘মির্জা মোহাম্মদ আরিফ’ (Mirza MD arif)-এ- এই ভিডিওটি সপ্তাহ দুয়েক আগে আপলোড করেছিল। বর্তমানে ভিডিওটি এতটাই জনপ্রিয়তা পেয়েছে যে, এটির ভিউজ সংখ্যা হারিয়েছে ৬০ হাজারেরও বেশি। নেটপাড়ার বাসিন্দারা কার্যত ওই উদ্ধারকারী কর্মীর প্রশংসায় পঞ্চমুখ হয়েছে।

Related Articles