×
ভাইরাল ভিডিও

ঘরের ভেতর বসে ছিল ভয়ংকর কেউটে সাপ, বের করতে গিয়েই ঘটলো বিপত্তি! তুমুল ভাইরাল ভিডিও

Advertisements
Advertisements

সোশ্যাল মিডিয়ার পাতায় জনপ্রিয়তা পাওয়া ভিডিওগুলির মধ্যে সাপের ভিডিও হল অন্যতম। সাপকে প্রত্যেকেই ভয় পায়! বিষধর সাপ দেখলেই তা থেকে শত হস্ত দূরে থাকে সাধারণ মানুষ। তবে নেটদুনিয়ার পাতিয় এই জাতীয় ভিডিওগুলি সাধারণ মানুষকে বেশ তথ্য জানান দেয়। এই সোশ্যাল মিডিয়াতে সাপেদের নানান করা কর্মকাণ্ড উঠে আসে।

Advertisements

এমনই এক ভিডিও দেখে রীতিমত শিহরিত হয়েছে সাইবারবাসী। যেখানে দেখা গেছে, উড়িষ্যার নিজামপুর নামে একটি গ্রামে ঘরের ভেতর ঢুকে পড়েছে একটি বিষধর কোবরা সাপ (king cobra)। বস্তিতে একটি ঘরে বিভিন্ন জিনিসের মধ্য দিয়ে চলাফেরা করে বেড়াচ্ছে ওই কালো মোটা সাপটি। গ্রামবাসীরা এক দক্ষ সাপ উদ্ধারকারী কর্মীকে, ওই সাপটি উদ্ধারের কাজে নিয়ে আসে।

বিশেষ প্রশিক্ষণপ্রাপ্ত ওই সাপ উদ্ধারকারী কর্মীটি অনেক চেষ্টার পরে ঘরের ভিতর থেকে ওই বিষধর কিং কোবরাটিকে উদ্ধার করে। তখনও পর্যন্ত সাপটি ভয়ংকর রেগে গিয়ে ফনা তুলে, ছোবল মারতে যায়। তবে ওই ব্যক্তির কাছে বারংবার পরাজিত হয়েছে সে। এরপর ওই ব্যক্তিটি তাকে একটি কাপড়ের ব্যাগের মধ্যে ভরে নেয়।

সাপ উদ্ধারকারী কর্মী ‘মির্জা মোহাম্মদ আরিফ’ নামে তার চ্যানেলে সম্পূর্ণ ভিডিওটি তুলে ধরে। মাত্র কিছুদিনের মধ্যেই প্রায় ৪৪ হাজার ভিউজ সংখ্যা ছাড়ায় ভিডিওটি। এছাড়া নেটিজেনদের নানার মন্তব্যে ভরে ওঠে ভিডিওর কমেন্ট বক্স। ওই ভিডিওর মাধ্যমে সাপ উদ্ধারকারী কর্মীর এক বার্তা উঠে আসে। সাধারণ মানুষের জন্য তিনি জানান, কখনোই সাপকে যেন কেউ না মারে; তার চেয়ে কোন দক্ষ ব্যক্তির হাতে তুলে দিলে তারা জঙ্গলে ছেড়ে দিয়ে আসবে।

Advertisements