পুলিশের সামনে জানালা দিয়ে ঢুকে চুরি! ভিডিও দেখে সতর্ক হয়ে যান,

IPS

পুলিশের সামনে একটি বাড়িতে চুরি করতে জানালা দিয়ে ঢুকে গেল চোর! তা সত্বেও চুপচাপ দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখলো পুলিশ। কিচ্ছু করলো না। কিন্তু কেন? ভাবছেন’ কি নিয়ে কথা বলছি? সম্প্রতি টুইটারে (Twitter) একটি ভাইরাল (Viral Video) হয়েছে। যেখানে পুলিশ অফিসারদের সামনে একটি চোর (Thief) তার চুরি করার কৌশল দেখাচ্ছে। সে কিভাবে বাড়ির মধ্যে চুরি করতে ঢুকেছিল সেটাই দেখাচ্ছে। যা সোশ্যাল মিডিয়ায় (Social Media) সামনে আসতেই হু হু করে ভাইরাল হয়েছে।
IPS

ভিডিওতে Handcuffs পরা একটি চোরকে দেখা গেল। পাশেই দাঁড়িয়ে রয়েছেন পুলিশ অফিসার (Police Officer)। এরপর পুলিশ অফিসার লোকটির Handcuffs টা খুলে দেয়। এবার চোরটি বাড়িতে কিভাবে চুরি করতে ঢুকেছিলো তার একটা ডেমো পুলিশকে দেখায়। জানেন সে কিভাবে বাড়ির মধ্যে ঢুকেছিলো চুরি করতে? দরজা ভেঙে বা জানলা কেটে নয়। জানলে আপনিও চমকে যাবেন।

দেখা গেল বাড়িটির জানলা যেটিতে বর্গাকৃতি গ্রিল দিয়ে ঘেরা আছে। সেই গ্রিল কেটে ঢোকেনি চোরটি। সেই গ্রিলের ফাঁক দিয়ে নিজের সম্পূর্ণ শরীর ঢুকিয়ে দিয়েছে সে। প্রথমে দুটি পা ঢুকিয়েছে, তারপর আস্তে আস্তে নিজের সম্পূর্ণ শরীরটি সেই গ্রিলের মধ্যে দিয়ে বাড়ির ভেতর ঢুকিয়ে দিলো। এক মিনিটের মধ্যেই সে ঘরের মধ্যে ঢুকে গেল। এমন অবাক করা ঘটনা দেখে সেই জায়গায় থাকা পুলিশ অফিসার থেকে সাধারণ মানুষ সবাই চমকে গেছেন।

ভিডিওটি নিজের টুইটার (Twitter) হ্যান্ডেলে পোস্ট করেছেন আইপিএস (IPS) অফিসার রূপিন শর্মা (Rupin Sharma)। যা মুহূর্তেই ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে। হাজার হাজার ভিউস ছাড়িয়ে গেছে। তার সাথেই চোরের এমন কাণ্ড দেখে চোরের প্রশংসা করেছেন নেটিজেনরা। একজন যেমন লিখেছেন – ‘এটা কোনো সহজ কাজ নয়। এটা করার জন্যও বিশাল কষ্ট করতে হয়। অন্য আরেকজন লিখেছেন – ‘আপনি তো জিমনাস্ট। ভুল করে চোর হয়ে গেছেন নাকি’। অজান্তেই কখন যে লোকটি নেটিজেনদের মাঝে ভাইরাল হয়ে উঠেছেন তা বোঝা দায়।