ভাইরাল ভিডিও

হাড়হিম করা ভিডিও! জঙ্গলে একা যুবককে ফণা তুলে তিনটে কেউটে করলো আক্রমণ! তারপর… ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সাপ দেখলেই হাড়-হিম হয়ে যায় সাধারণ মানুষ থেকে শুরু করে পশু-পাখিদের পর্যন্ত। সাপ কে যতই নিরীহ প্রাণী বলে আখ্যা দেওয়া হোক না কেন, বিষধর সাপের কবলে পড়লে কিন্তু রক্ষা নেই। তাই সর্প বিজ্ঞানীরাও বলে, সব সময় তাদের থেকে নিরাপদ দূরত্ব রেখেই চলতে। কিন্তু নিরাপদ দূরত্ব তো দূর হস্ত; সাপের সামনে বসে এমন কেরামতি দেখানোর দুঃসাহস দেখালো এক যুবক, যা দেখে হাড়-হিম হয়ে যাচ্ছে নেটপাড়ার বাসিন্দাদের।

ভিডিও তে দেখা গেছে; জঙ্গলে ওই যুবক একা আর সামনে একটি নয়, দুটি নয়, তিন-তিনটে কেউটে সাপ! এমন দৃশ্য মনে করতেই যেন দুঃস্বপ্ন মনে হয়। কিন্তু এটাই হয়েছে বাস্তবে, ওই সাপগুলোর সঙ্গে তাদের সামনে বসে খেলা করছিল যুবকটি। তবে এত বিষধর সাপেদের সাথে খেলার ফল ভুগতে হল যুবককে তখনই।

কিছুক্ষণের মধ্যেই ওই সাপগুলি দ্রুতগতিতে তেরে এলো যুবকটির দিকে, তবে যুবকের পায়ের দিকে তাক করে থাকলেও প্যান্টকে ধরতে পেরেছিল। সব মিলিয়ে কোনো মতে শেষ রক্ষা পেয়ে প্রাণে বাঁচালো ওই যুবক। যে কোন মতে সাপগুলির লেজ ধরতে পেরে গেছিল যুবকটি আর তাতেই তার প্রাণ রক্ষা পেল। এরকম ভয়ানক এক ভিডিও টুইটারে (twitter) আপলোড করেছেন আইএফএস অফিসার ‘সুশান্ত নন্দা’; যা দেখে চক্ষু চড়কগাছ নেটিজেনদের।

Related Articles