ভাইরাল ভিডিও

দৈত্যাকার অজগর ঢুকে পড়ল বাড়ির ভেতর, আতঙ্কিত গৃহকর্তা! ঝড়ের গতিতে ভাইরাল সেই ভিডিও

সাপ বিষধর হোক বা বিষহীন, সকল মানুষই এদের থেকে দূরত্ব বজায় রেখে চলে। গ্রাম বাংলায় খুব বেশি এইসব থাকলেও, বর্তমানে পরিষ্কার-পরিচ্ছন্নতার জন্য তাদের উপদ্রব বেশ কিছুটা কমে আসছে। তবে সাধারণ মানুষ সব সময় সতর্ক থাকে তাদের হাত থেকে বাঁচতে! সোশ্যাল মিডিয়ার পাতাতে প্রায়শই সাপেদের বিভিন্ন ভিডিও উঠে আসে আর সেগুলোই আরও বেশি করে আতঙ্কিত করে সবাইকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনই এক বিশালাকৃতির পাইথনের (python) ভিডিও আতঙ্ক ছড়ালো সাধারণ মানুষের মধ্যে।

ভাইরাল (viral) হওয়া ভিডিওতে প্রথমে নজরে এসেছে একটি বাড়ি এবং সেই বাড়ির সামনটি পরিষ্কার করেছিল এক বছর ষাটের ব্যক্তির। এরপর হঠাৎই সেখানে আগমন ঘটে, বিশাল আকৃতির হলুদ রঙের প্রায় ২০০ কেজি ওজনের পাইথনের। ব্যক্তিটি যখন সাপটিকে দেখতে পায়, স্বাভাবিকভাবে সে চমকে ওঠে। এরপরই তার চিৎকার শুনে, সেখানে জরো হতে থাকে আরো অনেক লোক! আশ্চর্যজনকভাবে অত বিষাক্ত সাপ কি করে লোকালয়ের মধ্যে ঢুকে পড়ল; তা সকলকেই অবাক করেছে। তবে সাপটি যে পোষ্য,তা অনুমান করা গেছে।

তবে স্বস্তির বিষয় এটিই যে, শেষ পর্যন্ত দেখা গেছে সাপটি কারোরই ক্ষতি করেনি। তার আশেপাশে বহু লোক ঘুরে বেড়ালেও সে কিন্তু খুব শান্তভাবে বিচরণ করছিল চারিদিকে। ইউটিউব এ ‘কোবরা হান্টার’ (cobra hunter) নামের একটি চ্যানেল থেকে ভিডিওটি আপলোড করা হয়েছিল। বর্তমানে ভিডিওটি এতটাই জনপ্রিয়তা পেয়েছি যে, ৪ লাখের বেশি মানুষ ইতিমধ্যেই ভিডিওটি দেখে নিয়েছে।

Related Articles