ভাইরাল ভিডিও

রাস্তায় দাড়িয়ে মানুষের মত গপাগপ ফুচকা খাচ্ছে হাতি! ভাইরাল ভিডিও দেখে অবাক নেটদুনিয়া

টক-ঝাল স্বাদে ভরা ফুচকা খেতে কে না ভালোবাসে! বাঙালির এক অতিপ্রিয় খাবার এই ফুচকা। পড়ন্ত বিকালে কোনো ফুচকার দোকান দেখতে পেলেই, বাঙালি যেন আর নিজেকে সামলাতে পারে না। বিশেষ করে মেয়েদের প্রিয় খাদ্য ফুচকা, তা বলাই চলে! কিন্তু মানুষের পাশাপাশি যে হাতিও ফুচকা খেতে খুবই ভালোবাসে, সে কথা হয়তো অনেকেই জানেনা। আজ এক ভাইরাল (viral) হওয়ার ভিডিওর মাধ্যমে আপনি জেনে যাবেন হাতিও কতটা ফুচকাপ্রেমী।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা গেছে, একটা ফুচকাওয়ালার থেকে ফুচকা খাচ্ছে একটি হাতি। ফুচকাওয়ালা হাতিটির শুঁড়ের মধ্যে ফুচকা গুঁজে দিচ্ছে আর হাতিটিও ঝড়ের বেগে ফুচকা খেয়ে যাচ্ছে। হাতির এরকম ফুচকা প্রেমী হয়ে যাওয়ার কান্ড দেখে, অবাক হয়ে গেছে আশেপাশের মানুষেরা; রাস্তায় রীতিমত ভিড়ও জমে গেছে।

ইনস্টাগ্রামে ‘ভাইরালভায়ানী’ নামের একটি অ্যাকাউন্ট থেকে আপলোড করা হয়েছিল ভিডিওটি। এর সাথে হ্যাশট্যাগ দিয়ে পানিপুরি লাভার্স কখাটিও যুক্ত করা হয়েছিলো। এমন ফুচকা প্রেমী হাতির কান্ডকারখানা দেখে, নেটিজেনদের সকলেই অবাক হয়ে গেছে। প্রত্যেকেই ভিডিওর কমেন্ট বক্সে নিজেদের মন্তব্য তুলে ধরেছে; কেউ বলেছে, “বেস্ট ভিডিও অন ইন্টারনেট” কেউ আবার বলেছে, “কি কিউট”। এভাবেই ভিডিওটি বর্তমানে ভাইরাল হয়ে উঠেছে নেটদুনিয়ার পাতায়।

Related Articles