×
ভাইরাল ভিডিও

‘বংশী বাজায় কে’, সবুজে ঘেরা প্রকৃতির মাঝে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

Advertisements
Advertisements

বর্তমানে সোশ্যাল মিডিয়া বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। ইন্টারনেটকে কাজে লাগিয়ে আজকাল যে কেউ নিজের প্রতিভা তুলে ধরছে, এই সোশ্যাল মিডিয়ার পাতায়। স্বাভাবিকভাবেই সোশ্যাল মিডিয়ার দর্শক সংখ্যা নেহাতই কিছু কম নয়; তাই স্বাভাবিকভাবেই সেই ভিডিওগুলি জনপ্রিয়তা পেয়ে আসছে প্রচুর পরিমাণে। সোশ্যাল মিডিয়া বর্তমানে উপার্জনের পথও দেখাচ্ছে! নিজের প্রতিভার দ্বারা যে কেউ অর্থ উপার্জন করতে পারছে অতি সহজেই।

Advertisements

এইভাবেই সোশ্যাল মিডিয়ার এক জনপ্রিয় মুখ হয়ে উঠেছে মৌমিতা, যে নিজের নৃত্য পরিবেশনের দ্বারা দর্শকদের মনে জায়গা করে নিয়েছে ইতিমধ্যেই। প্রায়শই সোশ্যাল মিডিয়ায় নিত্যনতুন নাচ করে দেখায় সে। বলাবাহুল্য সে একজন দক্ষ নৃত্যশিল্পী; তাই অত্যন্ত নিপুণভাবে সে প্রতিটি নাচ উপস্থাপনা করে।

সম্প্রতি তারই এক নাচকে ঘিরে আবারো শোরগোল পরলো নেটদুনিয়ার পাতায়। মৌমিতা তার নিজস্ব ইউটিউব চ্যানেল ‘ডানাস স্টার মৌ’তে একটি ভিডিও তুলে ধরেছিল। যেখানে তাকে দেখা গেছে এক সবুজে ঘেরা গ্রাম্য পরিবেশে গ্রামের মেয়ের মতন সেজে নাচ করতে।

‘বংশী বাজায় কে’ গানের তালে নাচতে দেখা গেছে ড্যান্স স্টার মৌকে। স্বাভাবিকভাবে এই ভিডিওটি এতটাই জনপ্রিয়তা পেয়েছে যে, প্রায় ১৭ হাজার ভিউজ সংখ্যা চালিয়েছে ভিডিওটির। নেটিজেনদের একাংশ ভিডিওর কমেন্ট বক্সে মৌমিতার নিচের প্রশংসা করেছে।

Advertisements