×
ভাইরাল ভিডিও

হ্যান্ডসাম যুবকের বাইকে বসে রোমান্টিক মুডে রানু মণ্ডল, ভাইরাল ভিডিও ঝর তুলেছে নেট দুনিয়ায়

Advertisements
Advertisements

‘রানু মণ্ডল’কে ( Ranu Mandal) নিশ্চয় সবার মনে আছে। মনে থাকার মতোই ব্যপার; কারণ রানাঘাট স্টেশনে ভিক্ষুকের স্থান থেকে রাতারাতি তারকা হয়েছে সে। একটা সময় বেশ মধুর গানের গলার জন্য বিখ্যাত হয়েছিলেন, সাথে ছিলো বলিউডের বিখ্যাত এক গায়কের হাত। কিন্তু তাও ‘রানু মণ্ডলের (Ranu Mandal) গলা শুনে মুগ্ধ হয়েছিলেন নেটিজেনরা।

Advertisements

তবে বর্তমানে তিনি শুধু আর গানের জন্য বিখ্যাত নন, তার সাথে এখন রয়েছে ইউটিউব ভিডিও। তার বাড়িতে প্রায় প্রতিদিনই এখন নতুন নতুন ভিডিও ক্রিয়েটারদের আনাগোনা। সকলেই ‘রানু মণ্ডল’র (Ranu Mandal) কাছে বিভিন্ন আবদার নিয়ে যায়, তাতে অবশ্য না করেন না তিনি।

তাই মাঝে মধ্যেই তার বিভিন্ন ভিডিও প্রকাশ্যে আসে। তেমনই এক ভিডিও সম্প্রতি প্রকাশ্যে এসেছে। ‘জাস্টিন ইমরান’ (Jastin Imran) নামের এক ইউটিউব চ্যানেলে তার একটি ভিডিও আপলোড হয়েছে। তাতে দেখা যাচ্ছে সুদর্শন এক যুবককে গাড়ির পেছনে বসে রয়েছেন ‘রানু মণ্ডল’ (Ranu Mandal)। সাথে ব্যকগ্রাউন্ড মিউজিক চোরি চোরি চুপকে চুপকে। ‘রানু মণ্ডল’র (Ranu Mandal) পরনে নীল সালোয়ার। তাতেই রীতিমতো হেসে কুপোকাত নেটিজেনরা। ভিডিওটি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। প্রায় ২০ লক্ষ মানুষ ভিডিওটি দেখেছেন। অনেকেই অবশ্য ব্যাঙার্থক কমেন্ট করেছেন ‘রানু মণ্ডল’কে (Ranu Mandal) নিয়ে। অনেকে আবার লিখেছেন পাগল। একটা সময় যারা ‘রানু মন্ডল’কে (Ranu Mandal) সাময়িকভাবে উচ্চতার শিখরে পৌঁছে দিয়েছিল, আজ তারাই রানু মণ্ডলের আত্মগরিমার জন্য তিরস্কার করেন।

Advertisements