ভাইরাল ভিডিও

হুবহু মানুষের বাচ্চার মতন স্নান করছে বাঁদর ছানা! ভাইরাল ভিডিও

বিশ্বের নানান প্রান্তে ঘটে যাওয়া ঘটনার সম্ভার হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। মানুষ ছাড়া অন্যান্য প্রজাতির জীবজন্তু থেকে শুরু করে পশুরপাখি, সকলেরই ভিডিও উঠে আসে নেটদুনিয়ায পাতায়। সাধারন মানুষ আনন্দ সহকারে উপভোগ করে এই জাতীয় দৃশ্যগুলি। সম্প্রতি এমনই এক ছোট্ট বাঁদরের অবাক করা কর্মকান্ড দেখে হতভাগ নেটিজেনরা; মানুষের বাচ্চা কেও হার মানাবে ছোট্ট বাঁদর বাচ্চার এই কর্মকান্ড।

ভাইরাল (viral) হওয়া ওই ভিডিওতে দেখা গেছে, একটি ছোট্ট বাঁদর স্নানের জন্য প্রস্তুতি নিচ্ছে। তাকে দেখলে যেন মনে হবে বাঁদর নয়, সে মানুষেরই বাচ্চা! প্রথমে এক গামলা জলে সে এসে ঝাঁপ দিচ্ছে স্নান করার জন্য, আবার কখনো মালিক তার গায়ে জল ঢেলে আদরের সাথে তাকে স্নান করিয়ে দিচ্ছে। আবার কখনো তাকে স্নান করানো জন্য ব্যবহার করা হচ্ছে শাওয়ারের জলের! বাঁদরটিও মহা আনন্দের সাথে উপভোগ করছে সেই শাওয়ারের জল।

তাৎক্ষণিকভাবে ছোট্ট বালকটির এমন হাস্যকর কর্মকান্ড থেকে আপ্লুত হয়েছে নেটপাড়ার বাসিন্দারা। ইউটিউবে ‘কাকো লাইফ’ নামের একটি চ্যানেল থেকে আপলোড করা হয়েছিল ভিডিওটি, ইতিমধ্যেই ভিডিওটি প্রায় হাজার হাজার ভিউজ পেয়েছে। প্রত্যেকেই ওই বাঁদরের বুদ্ধিমত্তার প্রশংসা করেছে। তাহলে দেখে নিন সেই মজাদার ভিডিওটি।

Related Articles