ভাইরাল ভিডিও

তারের ওপর পেঁচিয়ে ফণা তুলে উঠলো নাগরাজ, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়াকে কেন্দ্র করে, অস্বাভাবিক যে কোন কিছুই আমাদের সামনে উঠে আসে। খুব সহজেই অজানা যে কোন জিনিসকে মানুষের জানার ইচ্ছা, সমাজ মাধ্যমকে কেন্দ্র করে যেন আস্তে আস্তে মিটছে। সোশ্যাল মিডিয়ায় যেসব ভিডিওগুলি সবথেকে বেশি ভাইরাল (viral) হয়, তার মধ্যে সাপের ভিডিও অন্যতম। ভাইরাল হওয়ার ভিডিওগুলো স্বাভাবিকভাবেই শিহরিত করে সাধারণ মানুষকে। সেরকমভাবেই সম্প্রতি এক ভিডিও দেখে চক্ষু চরকগাছ নেটপাড়ার বাসিন্দাদের।

ভিডিওতে দেখা গেছে একটি বিশাল আকৃতির বিষধর সাপ, একটি তারের মধ্যে বসে আছে। তারটিকে পেঁচিয়ে উপর দিক থেকে ফণা তুলে বসে আছে সাপটি। এইরকম ভিডিও দেখে, কাজেই ভয় পেয়ে উঠেছে সাধারণ মানুষেরা। ফোনের পর্দাতেই এই রূপ দেখে শিহরিত হচ্ছে সাধারণ মানুষ, তাহলে সামনে থাকলে কি অবস্থা হতে পারে তা চিন্তার বাইরে। তবে সাপটি কিন্তু কারোর ক্ষতি করেনি; দিব্বি বহাল তবিয়াতে, সে চুপচাপ নিজের মতো বসে আছে। আর এরকম এক দৃশ্য ক্যামেরা বন্দী করেছে খুব বুদ্ধি করে একজন।


ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ‘Sandeepjoshi.22’ নামক একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে আপলোড করা হয়েছে। ইতিমধ্যেই ভিডিওটি ভাইরাল হয়ে উঠেছে সমাজ মাধ্যমে। অনেকেই নিজের মন্তব্য প্রকাশ করেছে কমেন্ট বক্সের দ্বারা।

Related Articles