×
ভাইরাল ভিডিও

জঙ্গল থেকে বেরিয়ে এলো বিরল প্রজাতির লাল কোবরা সাপ! তুমুল ভাইরাল ভিডিও

Advertisements
Advertisements

বিশ্বের যে কোন প্রান্তে ঘটে যাওয়ার নানান ঘটনার ভান্ডার এই নেটদুনিয়া। অবাক করা নানা জিনিসের সাক্ষী হওয়া যায়, সোশ্যাল মিডিয়ার পাতা থেকে। এর দ্বারাই নেটবাসীরা বিভিন্ন আশ্চর্যজনক ঘটনা সম্পর্কে তথ্য পাচ্ছে অতি সহজেই। মানুষ ছাড়াও নানান প্রজাতির পশুপাখিদের ভিডিও খুব সহজেই ভাইরাল (viral) হচ্ছে সোশ্যাল মিডিয়া থেকে।

Advertisements

অনেক বিনোদনমূলক ভিডিও যেমন নেটবাসীদের আনন্দ দেয়, ঠিক সেরকমই পশুপাখিদের নানান আতঙ্কজনক ভিডিও দেখে শিহরিত হয় সাধারণ মানুষ। সম্প্রতি এমনই এক ভিডিওর সাক্ষী হয়েছে সাইবারবাসীরা, যেখানে একেবারে বিরল প্রজাতির একটি সাপের দেখা মিলেছে।

ভাইরাল হওয়া এই ভিডিওটিতে দেখা গেছে, একটি অতি বৃহৎ প্রজাতির লাল রঙের সাপ। যাকে একটি জঙ্গল থেকে উদ্ধার করেছে সেখানকার বাসিন্দারা। স্বাভাবিকভাবেই এরকম একটি অচেনা প্রকৃতির সাপকে দেখতে ছুটে এসেছেন সকলে। কিছুক্ষণ পরেই ঘাসের মধ্যে হারিয়ে গিয়েছিল ওই সাপটি। তারপরেই আবারো তাকে বেশ কিছুটা চেষ্টার পর খুঁজে পাওয়া যায়, একটি গাছের আড়াল থেকে।

এরপর তাকে লেজ ধরে টেনে বের করতেই, সে আবারো ছুটে পালায় এবং একটি নর্দমার মধ্যে নেমে সেখান দিয়ে কিলবিল করে বেরিয়ে চলে যায়। ভিডিওটি ইউটিউবে ‘স্নেক ক্যাচার্স’ নামের একটি চ্যানেল থেকে আপলোড করা হয়েছিল। ৫০ লাখ ভিউজ সংখ্যা ছাড়িয়েছে ভিডিওটি। অনেকেই এই বিরল প্রজাতির সাপকে দেখতে পেয়ে রীতিমতো চমকে উঠেছে।

Advertisements