অফবিটভাইরাল ভিডিও

প্রবল ইচ্ছা শক্তির উচ্চ নিদর্শন রাখলেন ঠাকুমা, হারমোনিয়াম বাজিয়ে গান গেয়ে ভাইরাল বৃদ্ধা

রানাঘাটের রানু মন্ডল (Ranu Mondal) স্টেশনে বসে গান গেয়ে বিখ্যাত হয়েছিলেন। তবে এমন অনেক মানুষই আছেন যাদের প্রতিভার কমতি নেই। শুধু যেটা থাকে না তা হলো প্রতিভা দেখানোর মতো কোনো এক সাহায্যের হাত। তবে এবার বিহারের একটি বয়স্কা মহিলার গান ভাইরাল (Viral) হয়েছে। তবে নতুনভাবে সামনে আসতেই ব্যাপকভাবে ভাইরাল হয়েছে গানটি।

ভিডিওতে দেখা গেল, এক মহিলা হারমোনিয়াম বাজিয়ে রাস্তার পাশে বসে দারুন সুন্দর গান করছেন। বিখ্যাত ভজন গান ‘কুচ লেনা না দেনা মাগান রহমা’ (Kuch Lena Na Dena Magan Rehma) গেয়েছেন বয়স্কা। নিজে হাতে হারমোনিয়াম বাজিয়ে এমন গান গাওয়া কিন্তু খুব একটা সহজ কথা নয়। জানা যায় মহিলাটির নাম পূর্ণিমা দেবী (Purnima Devi)। যিনি বিহার রাজ্যের দ্বারভাঙ্গা হাউস, কালি মন্দিরের আসেপাশেই বসবাস করেন। এক ভিডিও রিপোর্টার তার নিজস্ব ইউটিউব (Youtube) চ্যানেলের মাধ্যমে এমন প্রতিভা সামনে নিয়ে এসেছে।

৪ বছর আগে আপলোড করা ভিডিওটি নতুনভাবে সামনে আসতেই ব্যাপকভাবে ভাইরাল হয়ে পরেছে। ৮ লক্ষ ৮৬ হাজার মানুষ দেখে নিয়েছে সেই ভিডিওটি। তার সাথেই নেটিজেনদের অসাধারণ কমেন্ট যা আলাদাই মনে ধরবে। ‘কি আওয়াজ আপনার আর তেমনই গায়িকী, জাস্ট অসাধারন’ – লিখেছেন এক নেটিজেন। অন্য একজন লিখেছেন – ‘আমরা এই মানুষটির আরো গান শুনতে চাই, বেশি বেশি করে ভিডিও আপলোড করুন’। উল্লেখ্য, ‘Amritnidhi News’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছে। অবশ্যই এই সুন্দর ভিডিওটি দেখুন আর তার সাথেই কেমন লাগলো তা কমেন্ট বক্সে অবশ্যই জানাবেন কিন্তু।

Related Articles