ভাইরাল ভিডিও

কাঁচা বাদাম’-এর পর বাজারে এলো ‘পাঁকা বাদাম’, গানটি না শুনলে চরম মিস

সোশ্যাল মিডিয়াতে যখন যা ট্রেন্ডে থাকে, তখন সেটিতেই গা ভাসায় সাধারণ মানুষ। ঠিক সেরকমই বীরভূমের দুবরাজপুর ব্লকের লক্ষিনারায়নপুর পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের ‘ভুবন বাদ্যকর’ (Bhuban Badyakar); যিনি পেশায় একজন বাদাম বিক্রেতা ছিলেন। সেই বাদাম বিক্রির সময় এক বিশেষ গান গাইতেন তিনি, হঠাৎই তার সেই গিমাধ ভাইরাল (viral) হয়ে যায়। তার ওই গানের মাধ্যমে সোশ্যাল মিডিয়ার পাতা থেকে সে এতটাই জনপ্রিয়তা পায় যে, দেশ ছাড়িয়ে বিদেশের গণ্ডিতেও পা রাখেন ভুবন বাদ্যকর! রীতিমতো সেলিব্রেটি হয়ে ওঠে সে।

‘কাঁচা বাদাম’ গানের মাধ্যমে ভুবন বাদ্যকরারের জনপ্রিয়তা যেমন বাড়তে থাকে, এর সাথেই বাড়তে থাকে অর্থ এবং প্রতিপত্তি। ৮ থেকে ৮০ সকলের মুখেই শোনা যায় জনপ্রিয় গান “বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম, আমার কাছে নেই কো বুবু ভাজা বাদাম’! ফেসবুকের পাতা থেকে শুরু করে ইনস্টাগ্রাম, ইউটিউব সবকিছুই ভোরে ওঠে এই গানের ভিডিওতে। তবে কাঁচা বাদামের জনপ্রিয়তা এখনো পর্যন্ত থাকলেও, বাজারে এবার এলো ‘পাঁকা বাদাম’ গান।

অনেকেই হয়তো এই নাম শুনে চমকিত হবে! চমকে যাওয়ার মতনই কথা কারণ; আসল গানটি হলো ‘চড়তি জাওয়ানি’। এই গানের মধ্যেই এক জায়গায় ‘পাঁকা বাদাম’ কথাটি ব্যবহার করা হয়েছে। ‘হর হর শম্ভু’ থেকে খ্যাতিপ্রাপ্ত ফরমানি নাজ সম্প্রতি এই গানটি গেয়ে, নেটদুনিয়ায় জনপ্রিয় হয়ে উঠেছে। গানটির চরিত্রে দেখা গেছে উত্তরপ্রদেশের মেয়ে বংশীতা কে। ‘কাঁচা বাদামের পর আপাতত নেটদুনিয়ার পাতা কাঁপাচ্ছে এই ‘পাঁকা বাদাম’ গানটি।

Related Articles