×
ভাইরাল ভিডিও

নেই ভয়ডর! সাপ নিয়ে মহানন্দে খেলেছে খুদে বালক, হতবাক নেটদুনিয়া

Advertisements
Advertisements

বর্তমানে সোশ্যাল মিডিয়ার পাতা থেকে অদেখা, অজানা অনেক জিনিসই উঠে আসে। এমন অনেক জিনিস জনপ্রিয়তা পায়, যেগুলি আমাদের মনে আবেগের সঞ্চার করে। আবার অনেক ভিডিও সাধারণ মানুষের মনে ভীতিরও সঞ্চার করে! সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় এক খুদে বালকের, সাপ নিয়ে ভয়ংকর খেলা কে ঘিরে তুমুল উত্তেজনা ছড়িয়েছে।

Advertisements

ভাইরাল (viral) হওয়া ভিডিওতে দেখা গেছে, এক বছর পাঁচ-ছয়-এর ছেলে একটি বিশাল আকৃতির সাপ কে নিয়ে খেলা করছে। সে এমন ভাবে সাপটিকে নিয়ে নাড়াচাড়া করছে, যা দেখে রীতিমতো গা শিউরে উঠেছে নেটিজেনদের। সে একটি বাড়ির দরজার সামনে দাঁড়িয়ে এরকম কর্মকান্ড করছিল আর বাড়ির ভেতরে থাকা মহিলাটি তা দেখে তাড়াতাড়ি করে দরজা বন্ধ করে দেয়। তবে ছেলেটির কিন্তু একটুও ভয় নেই! বরং সাপটিকে হাতে নিয়ে বেশ খিলখিলিয়ে হাসছিল সে।

ইউটিউবে ‘বালাজি শঙ্কর বরসাত ব্লগ’ (Balaji Shankar Barsqt Blog) নামের একটি চ্যানেল থেকে ভিডিওটি আপলোড করা হয়েছিল। প্রায় ৪.৫ লাখ ভিউজ সংখ্যা ছাড়িয়েছে ভিডিওটির, ৯.২ মানুষ ভিডিওটি পছন্দও করেছে। নেটিজেনদের একাধিক মন্তব্যে ভরে উঠে সেই ভিডিওর কমেন্ট বক্স। কেউ বলেছে, “এরকম সাহস দেখা যায় না”। আবার কেউ কেউ ভয় পেয়ে বাচ্চাটির অভিভাবকদের অনুরোধ করেছে, যাতে বাচ্চাটি এইরূপ না করে।

Advertisements