ভাইরাল ভিডিও

জঙ্গলের মধ্যে জ্যান্ত কুমিরকে মুখে করে টেনে নিয়ে যাচ্ছে বিশাল সিংহ, নেটদুনিয়ায় ভাইরাল ভিডিও

পশুপাখিদের নতুন নতুন ভিডিও সোশ্যাল মিডিয়াতে প্রায় প্রতিদিনই আপলোড হতে থাকে। সকলেই পশুপাখিদের এই ধরনের ভিডিও দেখতে অত্যন্ত পছন্দ করেন। ভালুক, বাঁদর, কুকুর, বিড়াল, হাতি এবং পাখির বিভিন্ন মুহূর্তের ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়াতে তুমুল ভাইরাল হয়ে থাকে। এই ধরনের ভিডিও অত্যন্ত মজাদার হয় এবং অনেকের কাছেই এই ভিডিওতে আকর্ষণের হয়ে থাকে। তবে কিছু কিছু ভিডিও এমন থাকে যেগুলি আমাদেরকে একেবারে চমকে দেয়। সেরকম একটি ভিডিও নিয়ে আজকের আলোচনা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এমন একটি ভিডিও ভাইরাল হয়ে উঠেছে যেখানে আমরা দেখতে পাচ্ছি একটি সিংহ তার থেকে প্রায় তিনগুণ আকারের একটি জ্যান্ত কুমিরকে তার মুখে করে দূরে কোথাও একটা নিয়ে যাবার চেষ্টা করছে। ওই বাঘটি কুমিরের পা ধরে মাটিতে টানতে টানতে তাকে নিয়ে যাচ্ছে। ভিডিওতে দেখা যাচ্ছে সেই সময়ে ওই জায়গায় অনেকগুলি সিংহী উপস্থিত রয়েছে। কিন্তু তবুও তাদের কারোর প্রয়োজন পড়ছে না, ওই সিংহ এই কুমিরের জন্য যথেষ্ট।


ইনস্টাগ্রামে এই ভিডিওটি অত্যন্ত জনপ্রিয় হয়েছে। আফ্রিকান ওয়াইল্ড লাইফের ইনস্টাগ্রাম পেজ থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছিল। এই ভিডিওটি দেখার পর সকলে একেবারে চমকে গিয়েছেন। অনেকেই এই ভিডিওটা শেয়ার করেছেন এবং অনেকেই এই ভিডিও দেখে আপ্লুত। আপনাদের জানিয়ে রাখি এই ধরনের বেশ কিছু ভিডিও এই ইনস্টাগ্রাম প্রোফাইলে এর আগেও আপলোড করা হয়েছে।

Related Articles