×
ভাইরাল ভিডিও

‘কমলায় নৃত্য করে’, গ্রাম্য পরিবেশের মাঝে সুন্দরী যুবতীর দুর্দান্ত নাচ, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Advertisements
Advertisements

আজকাল সোশ্যাল মিডিয়ার দ্বারা যে কেউ নিজের প্রতিভাকে তুলে ধরতে পারে অতি সহজে। সোশ্যাল মিডিয়া বর্তমানে নানান প্রতিভাবান শিল্পীকে আয়ের সুযোগ করে দিচ্ছে। একবার কেউ নেটদুনিয়ার পাতা থেকে জনপ্রিয়তা অর্জন করলে, তাকে আর ফিরে দেখতে হচ্ছে না। ঠিক সেরকমই সোশ্যাল মিডিয়া থেকে জনপ্রিয়তা পাওয়া এক সুন্দরী যুবতী হলেন ‘বিশাখা’। যে প্রায়শই নিজের দুর্দান্ত নৃত্য উপস্থাপনার দ্বারা দর্শকদের মন ভরিয়ে তোলেন।

Advertisements

সম্প্রতি বিশাখাকে দেখা গেছে অঙ্কিতা ভট্টাচার্যের (Ankita Bhattacharya) গাওয়া ‘কমলা’ গানটিতে, গ্রাম্য পরিবেশে নৃত্য উপস্থাপনা করতে। একসময় এই গানটি অধিক জনপ্রিয়তা অর্জন করেছিল সোশ্যাল মিডিয়ার পর্দা থেকে; বড় বড় তারকা থেকে শুরু করে, ক্ষুদে শিল্পীরা পর্যন্ত এই গানে বিভিন্ন অ্যাক্টিভিটি করে দেখিয়েছিল। এবার সেই পাতায় নাম দেখালো বিশাখাও! সরষে ক্ষেতের মাঝখানে লাল শাড়ি ও নীল ব্লাউজে নিজেকে সাজিয়ে তুলেছিল সে। এর সাথেই হাতে চুড়ি, কোমরে কোমর বন্দ্ধনী, গলায় ও কানে গয়না এবং সিঁদুর পরে বধূ বেশে হাজির হয়েছিল সে।

তার নিজস্ব ইউটিউব চ্যানেল ‘বিশাখা অফিশিয়ালে’ সে নাচটি তুলে ধরেছিল। প্রায় নয় মাস আগে আপলোড করা এই ভিডিওটি বর্তমানে ১৪ লাখ ভিউজ পেয়েছে। এছাড়া একাধিক প্রশংসনীয় মন্তব্যে ভরে উঠেছে তার কমেন্ট বক্স। প্রত্যেকেই তার দুর্দান্ত এক্সপ্রেশনের প্রশংসা করেছে নাচের পাশাপাশি! আবার কেউ কেউ বলেছে, “গানের থেকেও তার নাচটা নাকি অধিক ভালো হয়েছে”।

Advertisements