ভাইরাল ভিডিওঅফবিট

চিৎ হয়ে উল্টে পরে ছিল কচ্ছপ, সাহায্যে এগিয়ে এলো মোষ, ভাইরাল ভিডিও দেখে মুগ্ধ নেটদুনিয়া

মানুষই যে শুধুমাত্র ভালবাসতে বা সাহায্য করতে জানে এমনটা কিন্তু নয়। পোষ্য এমনকী বন্য জন্তুদের ভালোবাসা বা সাহায্যের এমন অনেক ঘটনাই আমাদের জানা।সম্প্রতি ইন্টারনেটে এমনই একটি ভিডিও নেটাগরিকদের খুব পছন্দ হয়েছে। কয়েক সেকেন্ডের ওই ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি কচ্ছপ মাটিতে উল্টো হয়ে পড়ে রয়েছে এবং কিছুতেই নিজে থেকে সোজা হতে পারছে না। পাশে দাঁড়িয়ে থাকা একটি মোষ বার বার নিজের শিং দিয়ে তাকে সোজা করে দিতে চেষ্টা করছে। শেষ পর্যন্ত সে সফলও হয়েছে।
চিৎ হয়ে উল্টে পরে ছিল কচ্ছপ, সাহায্যে এগিয়ে এলো মোষ, ভাইরাল ভিডিও দেখে মুগ্ধ নেটদুনিয়া
এই ভিডিওটি গত ২১ জুন ‘Dogs and Wild Animals’ নামে একটি অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হতেই ভাইরাল হওয়া শুরু হয়েছে। শেয়ার করার পর থেকে ভিডিওটি ৫.১ মিলিয়নেরও বেশি ভিউ এবং প্রায় ১৯,০০০ লাইক পেয়েছে। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা নানা প্রশংসাসূচক মন্তব্যও করেছেন।


এর আগেও কচ্ছপ নিয়ে বেশ মজার মজার ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে দেখা গিয়েছে। গত মাসে ভাইরাল হওয়া একটি ভিডিওতে কচ্ছপের একটি দলকে দেখা গিয়েছিল, তারা একে অপরের সঙ্গে নদীর ধার দিয়ে প্রতিযোগিতায় ব্যস্ত। দলে ৭টি কচ্ছপ নিজেদের সঙ্গে প্রতিযোগিতায় ব্যস্ত। মাত্র ৩০ সেকেন্ডের ওই ক্লিপটি শুরু হয়েছে সাতটি কচ্ছপ দিয়ে এবং শেষ হয়েছে তিনটি কচ্ছপ দিয়ে। তবে শেষ পর্যন্ত কে বিজয়ী হল তা জানা যায়নি, কারণ প্রতিযোগিতা শেষ হওয়ার আগেই ভিডিওটি শেষ হয়ে যায়।ওই ছোট্ট খেলার ভিডিওটি Buitengebieden ট্যুইটার অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছিল।লগ রোলে ওই ছোট ছোট কচ্ছপদের দুষ্টুমি দেখে নেটিজেনরা আবেগে ভেসেছিলেন।

Related Articles