Saturday, January 22, 2022

“চকাচক” গানে অসাধারণ অঙ্গভঙ্গিতে সোশ্যাল বাসীদের মন মজালেন সুন্দরী যুবতী! তুমুল ভাইরাল ভিডিও

বর্তমান সময় তরুণ প্রজন্মের কাছে ইনস্টাগ্রাম ও ফেসবুকে রিল ভিডিও বানানো অভ্যেস হয়ে দাঁড়িয়েছে। অধিকাংশ ছেলে-মেয়ে আজকাল রিল ভিডিও বানানোতে আগ্রহী। অবসর সময়ের বেশিরভাগটাই তারা ব্যয় করে রিল ভিডিও রেকর্ড করতে গিয়ে। এমনিতেও আজকাল অধিকাংশ মানুষই দিনের বেশিরভাগ সময় কাটান সোশ্যাল মিডিয়ায়। কেউ কেউ শুধু বিনোদনের মাধ্যম হিসেবে ব্যবহার করে থাকলেও অনেকেই নিজেরা অংশগ্রহণ করে থাকেন।
সেইসব রিল ভিডিও হামেশাই ভাইরাল হয়ে থাকে নেটদুনিয়ায়। কোনো কোনো ভিডিও ভাইরাল হয় সঠিক কারণে অর্থাৎ প্রশংসিত হয়, আবার কোনো কোনো ভিডিও সমালোচনার মুখে পড়ে এবং ট্রোলিংয়ের মাধ্যমে ভাইরাল হয়।

সম্প্রতি ইনস্টাগ্রামে এক যুবতীর নাচের ভিডিও ভাইরাল হয়েছে। বর্তমানের এক জনপ্রিয় ট্রেন্ডিং হিন্দি গানের সঙ্গে বেলি ডান্স করে তিনি নেটিজেনদের তাক লাগিয়ে দিয়েছেন। বড়দিন অর্থাৎ ২৫শে ডিসেম্বর মুক্তি পেয়েছে অক্ষয় কুমার-ধনুষ-সারা আলি খান অভিনীত সিনেমা ‘আতরঙ্গী রে’। সিনেমাটি মুক্তির পূর্বে সিনেমার ‘চকা চক’ গানটি বিপুল মাত্রায় জনপ্রিয়তা লাভ করে। সোশ্যাল মিডিয়ায় অনেকেই এই গানের সঙ্গে নাচ করেন। ভাইরাল হওয়া ভিডিওর মেয়েটিও এই গানে নাচ করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by M U S S A R A T🦋 (@juhi_sheikh__)


জুহি শেখ নামক ওই যুবতী নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে ‘চকা চক’ গানে বেলি ডান্স উপস্থাপনা করেছেন। ঘাঘড়া-চোলিতে তাঁর নাচ দর্শকদের মুগ্ধ করেছে। তাঁর নাচ দেখে স্পষ্টভাবে বোঝা যাচ্ছে তিনি প্রশিক্ষণপ্রাপ্ত ও পারদর্শী। ইনস্টাগ্রামে জুহির ফলোয়ার্স সংখ্যা ৯৯ হাজারেরও বেশি। তাঁর এই ভাইরাল হওয়া রিল ভিডিওতে ভিউজ ছাড়িয়েছে ২৭ হাজার। লাইক সংখ্যা ১৮ হাজারেরও বেশি। এছাড়াও প্রচুর মানুষ ভিডিওটিতে কমেন্ট করেছেন ও শেয়ার করেছেন। জুহির নিজস্ব একটি ইউটিউব চ্যানেলও রয়েছে, সেখানেও তিনি নিয়মিত নিজের ভিডিও পোস্ট করে থাকেন।

⚡ Trending News

আরও পড়ুন