×
ভাইরাল ভিডিও

পিঠ খোলা ব্লাউজ, পাতলা শাড়িতে লাগা লাগা লাগা রে গানে তুমুল নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

Advertisements
Advertisements

মার্কেটে এখন ভরপুর নাচের গানের ছড়াছড়ি। যে গানটিই মার্কেটে নয়া রূপে আসুক না কেন তা এক্কেবারে ঝড়ের বেগে ভাইরাল হয়ে যাচ্ছে। যেখানে আছে ‘Kanta Laga‘, ‘Manike Mage Hithe‘ এইসব গানগুলি। যে গানগুলির বয়স মার্কেটে আসার অল্প কয়েকদিন হলেও ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে।

Advertisements

তবে এগুলির ভিড়ে কয়েকদিন আগের পুরোনো দিনের গানগুলির কথা ভুললে হবেনা। নব্বইয়ের দশকের জনপ্রিয় ছবির মধ্যে একটি ছিল, “ম‍্যাইনে প‍্যায়ার কিউ কিয়া।’ এই ছবিতে অভিনেত্রী সুস্মিতা সেন ও সলমন খানকে একসঙ্গে “লাগা প্রেম রোগে”র গানের সঙ্গে অসাধারন পারফর্ম করতে দেখা গিয়েছিল, এবার এই গানের সঙ্গেই নাচ করলেন আরেক যুবতী।

Shanelle Bell নামের একটি ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে এই ভিডিওটি, যেখানে এই গানের তালে দুর্দান্ত নাচ করে ভাইরাল(Viral) হলেন এই সুন্দরী যুবতী। তাঁর পরনে ছিল গোলাপি রঙের শাড়ি আর আবেদনময়ী ভঙ্গিমায় নাচ করে সকলের মন জয় করে নিয়েছেন তিনি রীতিমতন। গানের তালে তালে তালে তাঁর অসাধারণ স্টেপ এক্সপ্রেশন এক কথায় অনবদ্য ছিল। গানের প্রতিটি লাইনের সঙ্গে সে রীতিমতন সামঞ্জস্য বজায় রেখে তালে তাল মিলিয়ে নেচেছেন, যা নজর কেড়েছে সকলের। সেক্সি ইতিমধ্যেই এই ভিডিওটিতে কয়েকশো লাইক পড়েছে।

Advertisements