ভাইরাল ভিডিও

মাটি খুঁড়লেই কিলবিলিয়ে বের হচ্ছে কোবরার বাচ্চা! ভয় শিহরিত গ্রামবাসী, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল (viral) হওয়া ভিডিওগুলির মধ্যেই সাপের ভিডিও হল অন্যতম। নেটদুনিয়াতে চোখ রাখলেই সারাদিনে নানান প্রজাতির জীবের সন্ধান পাওয়া যায়, এর মধ্যে সাপের ভিডিও আসে। সাধারণ মানুষ সাপের থেকে যতই শত হস্ত দূরে থাকুক, সোশ্যাল মিডিয়াতে একবার তাদের দেখা পেলে, তারা সাপেদের কর্মকান্ড বেশ মজার সহিত উপভোগ করে। বিশ্বের বিভিন্ন প্রান্তে ঘটে যাওয়া সাপেদের নানান কর্মকান্ড, তাই অতি সহজেই জনপ্রিয়তা পায় সোশ্যাল মিডিয়া থেকে। সম্প্রতি এমনই এক সাপ উদ্ধারকারী কর্মীর ভয়ংকর ভিডিও দেখে চমকিত হলো সাধারণ মানুষ।

দেখা গেছে এক গ্রামের মধ্যে মাটির বাড়ি থেকে উদ্ধার হচ্ছে সাপের বাচ্চা। গ্রামবাসীরা এক সাপ উদ্ধারকারী কর্মীকে সাপ উদ্ধারের জন্য খবর দিয়েছিল। এরপর সেই ব্যক্তি এসে যখনই মাটি খোঁড়াখুঁড়ি করতে থাকে, তখনই গুচ্ছগুচ্ছ সাপ কিলবিল করে উঠতে থাকে ওই মাটির ভেতর থেকে! আবার কেউ কেউ ফনা তুলে এগিয়ে আসে; তবে ওই ব্যক্তি অত্যন্ত প্রশিক্ষণপ্রাপ্ত, তাই তার কিছু হয়নি।

ইউটিউবে ওই সাপ উদ্ধারকারী কর্মী ‘মির্জা মোহাম্মদ আরিফ’ তার সাপ উদ্ধারের সমস্ত পর্যায়টি তুলে ধরেছে ভিডিওর মাধ্যমে। শেষে গ্রামবাসীদের উদ্দেশ্যে সে জানায়, সাপগুলিকে দেখতে ছোট হলেও এই সাপের একটি কমড়ে তৎক্ষণাৎ হাসপাতালে যাওয়া উচিত। তবে সাপগুলি সে রকম বিষধর নয়, এটিও তিনি জানিয়েছিলেন। ওই ব্যক্তিটির মনে যে এতোটুকু ভয় নেই,তা তার সাপগুলোকে মুঠো করে ধরতেই বোঝা গিয়েছিল! ভিডিওটির ইউটিউবে এতটাই জনপ্রিয়তা পেয়েছে যে, প্রায় ৬ লাখেরও বেশি ভিউজ সংখ্যা ছাড়িয়েছে।

Related Articles