Thursday, January 20, 2022

মাকে নিয়ে কথা বলতেই বাঁধভাঙলো চোখের জল, স্নিগ্ধাজিৎ থেকে বিচারকদের!

জি টিভির জনপ্রিয় রিয়েলিটি শো ‘সারেগামাপা’-র (Saregamapa) সবচেয়ে চর্চিত প্রতিযোগী হলেন স্নিগ্ধজিৎ ভৌমিক (Snigdhajit Bhowmik)। একসময় জি বাংলা (Zee Bangla) ‘সারেগামাপা’-র (Saregamapa) মঞ্চে দূর্দান্ত পারফরম্যান্স করে তাক লাগিয়েছিলেন সকলকে। বাংলার মঞ্চ পেরিয়ে এখন সে জাতীয় মঞ্চে গাইছেন। এখানেও তাঁর গানের গলায় মুগ্ধ বিচারকসহ দর্শকমণ্ডলী। চলতি সপ্তাহে সারেগামাপা-র মঞ্চে মায়েদের নিয়ে একটি স্পেশাল এপিসোড রাখা হয়।


আর সেই এপিসোডেই স্নিগ্ধজিৎ-এর (Snigdhajit Bhowmik) কথা ও পারফরম্যান্স সকলের চোখে জল আনে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সেই এপিসোডের প্রোমো। যেখানে দেখা যাচ্ছে সারেগামাপা-র মঞ্চে সকলের মা উপস্থিত থাকলেও স্নিগ্ধজিৎএর মা উপস্থিত হতে পারেননি। কারণ তিনি খুবই অসুস্থ। তাঁকে অক্সিজেন সাপোর্ট দিয়ে রাখা হয়েছে। আর তাই ভিডিও কলের মাধ্যমেই ছেলেকে গান গাইতে দেখলেন তিনি।


স্নিগ্ধজিৎ-এর (Snigdhajit Bhowmik) স্ত্রী অদিতি (Aditi) তাঁর মায়ের কাছে রয়েছেন। ভিডিও কলে তাঁকেও দেখা যায়। এদিন মাকে উৎসর্গ করে ‘তারে জামিন পর’ সিনেমার ‘মেরি মা’ গানটি গায় উত্তরবঙ্গের বুনিয়াদপুরের স্নিগ্ধজিৎ। গান শেষে স্নিগ্ধজিৎ বলেন যে, ‘আমার বাবা মানসিকভাবে অসুস্থ। তাই আমি গর্ভে আসার পর অনেকেই আমার মাকে বলেছিল গর্ভপাত করিয়ে নিতে। আর বলে, পাগলের ছেলে পাগলই হবে। মা আমাকে পৃথিবীর আলো দেখিয়েছে। এর চেয়ে আর বড় কি হতে পারে’।


স্নিগ্ধজিৎ-এর (Snigdhajit Bhowmik) এই কথা শুনে বিচারক শঙ্কর মহাদেবন থেকে শুরু করে সকলেরই চোখের কোনা ভিজে যায়। এমনকি অন্যান্য প্রতিযোগীদের মায়েরাও কেঁদে ফেলেন। সারেগামাপা-র মঞ্চে তাঁর গাওয়া গান এতটাই জনপ্রিয় হয়ে উঠেছে যে সকলেই আশাবাদী যে তাঁর হাতেই উঠবে সেরার ট্রফি। যদিও সেকথা সময়ই বলবে।

⚡ Trending News

আরও পড়ুন