‘কাঁচা বাদাম’ (Kacha Badam)-এর জনপ্রিয়তা এখন তুঙ্গে। দক"/>
ভাইরাল ভিডিওবিনোদন

ভুবন বাদ্যকরের ‘কাঁচাবাদাম’ গানে মেলার মধ্যে উদ্দাম নাচ সুন্দরী যুবতীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

‘কাঁচা বাদাম’ (Kacha Badam)-এর জনপ্রিয়তা এখন তুঙ্গে। দক্ষিণ আফ্রিকা থেকে দক্ষিণ কোরিয়া, পৃথিবীর প্রতিটি প্রান্তে পৌঁছে গেছে বীরভূমের এক সাধারণ বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকার (Bhuban Badyakar)-এর গাওয়া গান। আট থেকে আশি সবাই মজেছেন ‘কাঁচা বাদাম’-এ। ভারতবর্ষের নামী দামী সকল তারকারাই কোমর দুলিয়েছেন ‘কাঁচা বাদাম’ গানে।
ভুবন বাদ্যকরের 'কাঁচাবাদাম' গানে মেলার মধ্যে উদ্দাম নাচ সুন্দরী যুবতীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বাদ যাননি সাধারণ মানুষও। বহু আম জনতা কাঁচা বাদাম গানটি নিয়ে নানান কন্টেন্ট বানিয়ে হয়েছেন সোশ্যাল মিডিয়া (Social Media)-য় ভাইরাল। তেমনই সম্প্রতি এই যুবতীও ‘কাঁচা বাদাম’-এর হাত ধরে হলেন ভাইরাল (Viral)। মেলার মধ্যে হাজার হাজার মানুষের সামনেই নিঃসংকোচে ও নির্দ্বিধায় তিনি নেচে ফেললেন ‘কাঁচা বাদাম’ গানে। মেলায় এক বাদাম দোকানের সামনে তাকে নাচতে দেখা গেল।

ভুবন বাদ্যকরের 'কাঁচাবাদাম' গানে মেলার মধ্যে উদ্দাম নাচ সুন্দরী যুবতীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

যুবতীর পরনে দেখা মিলেছে সাদা রঙের শাড়ি ও লাল রঙের ব্লাউজ। খোঁপা করা চুলে দিয়েছেন ফুলের মালা সঙ্গে সুন্দর গয়না ও মেকআপে সাজিয়েছেন নিজেকে। তাঁর এক্সপ্রেশন ও হাসি মুগ্ধ করেছে নেটিজেনদের। কোনো নিজস্বতা নয়, বরং সিগনেচার স্টেপ করেই যুবতী মন জয় করে নিয়েছেন নেটজনতার। ভিডিওটি ব্যাপক ভাইরাল হয়েছে।

প্রসঙ্গত, ভুবন বাদ্যকারকে সম্প্রতি দেখা গিয়েছিল ‘দাদাগিরি’র মঞ্চে। সেখানে তিনি তাঁর বর্তমান পরিস্থিতি, দুর্দশার কথা থেকে কিভাবে ‘কাঁচা বাদাম’ (Kacha Badam) গানটি বানিয়েছিলেন সবকিছুই খুলে বলেছিলেন। বাদাম কাকুকে ট্রোলেরও সম্মুখীন হতে হচ্ছে সাম্প্রতিককালে। কারণ তিনি বলেছেন আর বাদাম বিক্রি করবেন না। তিনি এখন সেলিব্রিটি, বাদাম বিক্রি করলে লজ্জা লাগবে – এই কথা বলতেই বাদাম কাকুর উপর চটেছেন নেটিজেনদের একাংশ।

Related Articles