উন্মুক্ত যৌবন জনপ্রিয় হিন্দি গানে উদ্দাম নাচ সুন্দরী যুবতীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Beautiful Girl Dance Video

Beautiful Girl Dance Video: ৯০ দশকের বলিউড মুভি ‘Banarasi Babu’র ‛San Sanana Sai sai’ গানে নেচে সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল (Viral) সুন্দরী যুবতী। আজকালকার দিনে বিনোদনের একটি মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। মানুষের লুকোনো প্রতিভা উঠে আসে এই প্ল্যাটফর্মের মাধ্যমে। আর যা নিমেষেই ভাইরাল হয়। সম্প্রতি এক যুবতীর নাচের ভিডিও ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। আর সেটাই উঠে এসেছে খবরের শিরোনামে। এভাবে প্রতিদিনই কোনো না কোনো মানুষের প্রতিভার সন্ধান মেলে।

Beautiful Girl Dance Video

সম্প্রতি প্রিয়াঙ্কা (Priyanka Sur) নামের এক যুবতী নেচে তাক লাগিয়েছেন সবাইকে। যেকিনা পেশায় একজন ফ্যাশান মডেল। খুব সম্ভবত ছাদের উপর নিজের ভঙ্গিমায় ‛San Sanana Sai sai’ গানে নেচে তাক লাগিয়েছেন নেটিজেনদের। শুধু এটাই নয় ওই যুবতীর ইনস্টাগ্রাম (Instagram) হ্যান্ডেলে চোখ রাখলে বোঝা যায় যে যুবতী নাচে কতটা পটু। একের পর এক নাচের ভিডিওতে নজর কেড়েছেন।


ওই মহিলার পরনে রয়েছে সাদা ব্লাউজ ও সাদা স্কার্ট। কোমরে কোমরবন্ধনী, হাতে চুড়ি। উন্মুক্ত নাভিতে ওই যুবতীর নাচ মুহূর্তেই নজর কেড়েছে নেটিজেনদের। শুধুমাত্র বিনোদনই নয় এখনকার দিনে রোজগারেরও একটি মাধ্যম হল এই সোশ্যাল মিডিয়া। ভিডিও শেয়ার করতেই নেটিজেনদের কেউ লিখেছেন যে ‛মাইন্ড ব্লোয়িং’। আবার কেউ লিখেছেন ‛সুপার হট’। আবার কেউ আগুনের ইমোজিতে ভরিয়েছেন কমেন্ট সেকশন। সম্প্রতি ওই যুবতীর নাচের (Dance) ভিডিও (Video) হু হু করে ভাইরাল (Viral) হয়েছে।