Wednesday, December 1, 2021

‘বাচপান কা পেয়ার’, একরত্তি শিশুটির মিষ্টি হাসি মন কেড়েছেন নেটিজেনদের , রইল ভিডিও

এখন সোশ্যাল মিডিয়ায় সেনশেনাল ও ট্রেন্ডিং গান হিসেবে ভাইরাল ‘বাচপান কা পেয়ার’ (Bachpan Ka Payar)। এই গানে সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ, সবাই গলা মিলিয়েছেন। কেউ বা দুলিয়েছে কোমড়। আর এইবার এই গানে মিষ্টি হাসি আর অঙ্গভঙ্গি করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral) হলো এই খুদে কন্যা।

একটি বাদামি রঙের ফ্রক পরে বাচপান কা পেয়ার গানে রিল করলো এই মিষ্টি মেয়ে। ইন্সটাগ্রামে (Instagram) ভাইরাল হয়েছে ভিডিওটি (Viral Video)। তাছাড়া এই প্রথমবার নয়। এই খুদে কন্যার আরও অনেক রিল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। মাত্র তিন বছর বয়সেই বলতে গেলে সে সোশ্যাল মিডিয়ায় ফ্যাশন কুইন।

নানান সব লুক ট্রাই করতেও দেখে গেছে তাকে বিভিন্ন ভিডিওতে। তার কিউটনেস, মিষ্টি হাসি আর আদব কায়দা মন কেড়েছে নেটিজেনদের। সোশ্যাল মিডিয়ায় (Social Media)বলতে গেলে সে এখন খুদে সেলিব্রিটি। ইন্সটাগ্রামে তার প্রচুর ফলোয়ার। হ্যাঁ, এই বয়সেই সোশ্যাল মিডিয়া ইউজার সে।

 

View this post on Instagram

 

A post shared by Taysha Maini (@tayshamaini)

যদিও এ আর নতুন কি। এর আগেও তো কত খুদে শিশু কন্যার (Baby Girl) নানান মজার বা কিউট ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাদেরও সোশ্যাল পেজ রয়েছে বৈ কি। এই সোশ্যাল মিডিয়া বড়ই আজব দুনিয়া। কখন যে কে ভাইরাল হয়ে যায় বলা বড়ো মুশকিল। যায় হোক, এই কন্যার ভিডিও কিন্তু সবাই খুব উপভোগ করেছেন।

⚡ Trending News

আরও পড়ুন