Sunday, November 28, 2021

ঠাকুর জামাই এলো বাড়িতে, রিমিক্স গানে দুর্দান্ত নাচ স্বস্তিকার, দেখুন ভিডিও

বলিউড এবং টলিউড দুই ইন্ডাস্ট্রিতেই এই মুহূর্তে পুরনো গান গেয়ে রিমিক্স ভার্সন করার ট্রেন্ড চলছে। আর এই রিমিক্স গানের মধ্যে অন্যতম জনপ্রিয় গান গেন্দা ফুল গানটি। বাংলার জনপ্রিয় লোকগীতি গায়ক রতন কাহারের (Ratan Kahar) এই গানটি নতুনভাবে কম্পোজিশন করেছিলেন বাদশা (Badshah)। সঙ্গে ছিল জ্যাকলিনের (Jacqueline Fernandez) দুরন্ত নাচ।

গেন্দা ফুল গানটিকে নিয়ে সেই সময় বহু কন্ট্রোভার্সি হয়েছিল। কারণ প্রথমে বাদশা গানে ক্রেডিট দিতে ভুলে গিয়েছিলেন গানটির আসল গায়ক রতন কাহারকে। যদিও বাদশা পরে নিজে রতন কাহারের সঙ্গে দেখা করেন। এবং অ্যালবামে তাঁর নাম যোগ করেন। এবং রতন কাহারকে আর্থিক সাহায্যও করেছিলেন বাদশা। গেন্দা ফুল গানটির মতোই বাংলায় আরো একটি প্রিয় লোক গীতি হল ‘ঠাকুর জামাই এল বাড়িতে।’ এই গানটি শিল্পী স্বপন চক্রবর্তীর (Swapan Chakraborty) কণ্ঠে বহুল পরিচিত। আর এবার এই গানের তৈরি হল নতুন ভার্সন। এই গানের সঙ্গে যোগ করা হল হিন্দি ও ইংলিশ র‍্যাপ। অসাধারণ কোরিওগ্রাফিটি করেছেন সুদর্শন চক্রবর্তী।

টলিউডের জনপ্রিয় কোরিওগ্রাফারদের মধ্যে সুদর্শন একজন। গানটিতে কণ্ঠ দিয়েছেন হৃতি টিকাদার। তাঁর সঙ্গে রয়েছেন সোহম ও সোমও। এবং এই গানটিতে অংশ নিয়েছেন(Thakur Jamai) টলিউডের জনপ্রিয় নায়িকা স্বস্তিকা দত্ত(Swastika Dutta)। ভিডিওটিতে ডিওপি ছিলেন শুভদ্বীপ বাগ। স্বস্তিকার সঙ্গে নাচে অংশ নিয়েছেন স্যান্ডি রং। স্বস্তিকা(Swastika Dutta) ওয়েস্টার্ন ও বাংলার ছন্দে তাল মিলিয়ে দুর্দান্ত ভাবে এই গানটির সাথে সাথ দিয়েছেন। গানটি ইউটিউবে প্রকাশ করা হয়েছে। নিজের ইনস্টাগ্রাম স্বস্তিকা(Swastika Dutta) ekti ভিডিও শেয়ার করে জানতে চেয়েছেন, সকলের গানটি কেমন লেগেছে।

গানটি একদিনের মধ্যেই 30 হাজার মানুষ দেখে ফেলেছে। সোশ্যাল মিডিয়ায় মুক্তি পেতে না পেতেই গানটি সুপারহিট। বহু মানুষ এই গানটি কে লাইক এবং শেয়ার করেছেন। গানটির কমেন্ট বক্স প্রশংসায় ভরিয়েছেন সকলের। অনেকেই বলছেন গেন্দা ফুল গানটি মতনই এই গানটিও জমজমাট।

⚡ Trending News

আরও পড়ুন