নির্লজ্জের সমস্ত সীমা পার করে দিলেন অভিনেত্রী স্বপ্না চৌধুরী, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

Swapna Choudhury

নেট দুনিয়ায় আবারও ভাইরাল হয়েছে প্রকাশ্য মঞ্চে স্বপ্না চৌধুরীর (Sapna Choudhary) উদ্দাম এক নাচের ভিডিও। হরিয়ানা রাজ্যের স্বপ্না দীর্ঘ কয়েক বছর ধরেই ভারতীয় বিনোদন জগতের জনপ্রিয় এক মুখ। তিনি মূলত নিজের নাচের মাধ্যমে এই পরিচিতি লাভ করেছেন। নেটদুনিয়ায় হামেশাই বিভিন্ন অনুষ্ঠানের প্রকাশ্য মঞ্চে স্বপ্নার বোল্ড নাচের ভিডিও ভাইরাল হয়ে থাকে। তিনি বলিউডের ‘এক তু এক ম্যায়’, ‘জার্নি অফ হাংওভার’, ‘দোস্তি কে সাইড এফেক্টস’, ‘নানু কি জানু’, ‘ভিরে দি ওয়েডিং’ প্রভৃতি সিনেমায় কাজ করেছেন। তিনি ২০১৭ সালে ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এর ১১তম সিজনে প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেছিলেন, এই শোয়ের মাধ্যমে তিনি আরো জনপ্রিয়তা লাভ করেন।

বর্তমান সময়ে দাঁড়িয়ে ইন্টারনেটের মাধ্যমে সবকিছুই এখন খুব সহজেই মানুষের হাতের মুঠোয় চলে এসেছে। বেশিরভাগ মানুষই বিনোদনের মাধ্যম হিসেবে এখন সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে থাকেন। আর এর ফলে স্বপ্না চৌধুরী (Sapna Choudhary) আরো পরিচিত হয়ে উঠেছেন। তিনি সোশ্যাল মিডিয়ায় ভীষণ জনপ্রিয়, তাঁর অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের ফলোয়ার্স সংখ্যা ৪.৮ মিলিয়ন। সম্প্রতি ইউটিউবে স্বপ্নার এক পুরনো নাচের ভিডিও নতুন করে ভাইরাল হয়েছে।

স্বপ্নার ভাইরাল হ‌ওয়া এই ভিডিওটিও কোনো এক অনুষ্ঠানের সময় রেকর্ড করা হয়েছে। ভিডিওতে দর্শকের আসনে প্রচুর মানুষকে বসে থাকতে দেখা গিয়েছে। নীল রঙের সালোয়ার-কামিজ ও ওড়না পরে, চুলে পনিটেল বেঁধে মুখে হালকা মেকআপ করে স্বপ্না এই অনুষ্ঠানের মঞ্চে চুটিয়ে নাচ করেছেন। জনপ্রিয় হরিয়ানভি গান ‘তু হি তু বাস দিখে’-র সঙ্গে স্বপ্নার তুমুল নাচ ও এক্সপ্রেশন দর্শকদের মুগ্ধ করে দিয়েছে। ভিডিওতে অনেককেই স্বপ্নার নাচ দেখে তাঁকে ওই স্থানের রীতি অনুযায়ী টাকা দিতে দেখা যায়। ইউটিউবে ‘রাঠোর ক্যাসেটস’ নামক চ্যানেল থেকে চার বছর আগে পোস্ট করা স্বপ্নার নাচের ভিডিওর ভিউজ সংখ্যা অনেক বলিউডি তারকার নাচের ভিডিওর ভিউজ সংখ্যাকে অনায়াসে হার মানাবে। হরিয়ানভি তারকার এই ভিডিওটির ভিউজ সংখ্যা ৩৪৭ মিলিয়ন ও লাইক সংখ্যা ৮ লাখ ২৪‌ হাজার। ভিডিওতে তাঁর নাচের দক্ষ স্টেপস ও হটনেস নেটিজেনদের ঘায়েল করে দিয়েছে।