নীল রঙের শাড়ি পরে অসাধারণ নাচ করলেন ‘হট বম্ব’ সপ্না চৌধুরী, ভাইরাল ভিডিও

Ankhiyon Se Goli Mare

স্বপ্না চৌধুরী (Sapna Chowdhury) হলেন হরিয়ানার জনপ্রিয় নৃত্যশিল্পী। কাশ্মীর থেকে কন্যাকুমারী সকলেই তাঁর নাচের জাদুতে আচ্ছন্ন হয়ে আছেন। সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ স্বপ্না মাঝেমধ্যেই তাঁর নাচের ভিডিও শেয়ার করেন। যা রীতিমতো নেটদুনিয়ায় ঝড় তোলে। সম্প্রতি নৃত্যশিল্পী স্বপ্না আবার ও একটি নাচের ভিডিও (Dance Video) সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন যা রীতিমতো ভাইরাল (Viral) হয়ে পড়েছে।

Ankhiyon Se Goli Mare

স্বপ্না চৌধুরী মূলত হরিয়ানার মেয়ে। হরিয়ানভি ভাষার গানে নাচতে তাঁকে বেশি দেখা যায়। বিভিন্ন রকম স্টেজ শো এবং অনুষ্ঠানে অংশগ্রহণ করেন তিনি। এছাড়াও সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন রকমের নাচের ভিডিও মাঝেমধ্যেই শেয়ার করেন। সারা ভারতবর্ষে তাঁর অজস্র ভক্ত। তাঁর সৌন্দর্যের ঘায়েল অজস্র পুরুষ হৃদয়। এই নৃত্যশিল্পীর বিভিন্ন রকমের মিউজিক ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়। সম্প্রতি আবার ও একটি জনপ্রিয় হিন্দী গানে কোমর দুলিয়েছেন স্বপ্না চৌধুরী, যা রীতিমতো নেটদুনিয়ায় আগুন ধরিয়ে দিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Sapna Choudhary (@itssapnachoudhary)

সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে অ্যাক্টিভ এই অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম পেজ থেকে মাঝেমধ্যেই ভিডিও শেয়ার করেন। সম্প্রতি তিনি তাঁর ইনস্টাপেজ থেকে একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে তাঁকে নীল রঙের শাড়িতে অনবদ্য সুন্দরী লাগছিল। এমনিতেই ভীষণ সাজগোজ এবং মেকআপ করতে পছন্দ করেন স্বপ্না চৌধুরী। এই দিনও তাঁর অন্যথা হয়নি। নীল রঙের ব্লাউজ এবং নীল শাড়িতে ভর্তি গয়না এবং মাথায় হালকা করে সিঁদুরে বলিউডের সুপারস্টার অভিনেতা গোবিন্দার (Govinda) হিট গান ‘আখিও সে গলি মারে’ তে কোমর দুলিয়েছেন তিনি। খো্ঁপা বাঁধা চুল ছিল তাঁর। আপাতত ঘরের মধ্যে শাড়ি গয়না সুসজ্জিত স্বপ্নার এই নাচ নেটিজেনদের মধ্যে আলোড়ন ফেলে দিয়েছে।