Thursday, January 20, 2022

হামাগুড়ি দিয়ে স্প্রিং এর মতো অঙ্গ দোলালেন “সুন্দরী বৌদি”!, তুমুল ভাইরাল ভিডিও

কথায় বলে না নাচতে না জানলে উঠোন ব্যাকা। কিন্তু এসব কথা থোড়াই কেয়ার করেছেন এক মহিলা। নাচতে পারলেও নাচ দেখিয়ে বাজিমাত করেছেন নেটিজেনদের। তার নাচ এখন নেট দুনিয়ায় সাড়া ফেলে দিয়েছে। বলিউডের হ্যান্ডসাম রাজপুত্র ঋত্বিক রোশনের গানের সঙ্গে তাল মিলিয়ে অসাধারণ নেচেছেন এক মহিলা। তার নাচ এখন ভাইরাল নেট মাধ্যমে।

উৎসবে মরসুম চলছে। আশপাশে দেদার বিয়ের অনুষ্ঠান। বিয়ের অনুষ্ঠান মানেই মেহেন্দি সংগীত আর সেখানে নাচাগানা হবে না তা কখনো হয়। বিয়ে মানেই এখন ভরপুর আনন্দ-ফুর্তি আর ডিজে বাজিয়ে উদ্দাম নাচ। তেমনই একটি বিয়ে বাড়ি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে বর কনে একসাথে নাচ করছে। সঙ্গে রয়েছে দুই বাড়ির অতিথিরা। তারা সকলেই আনন্দে মেতেছে। এমন সময় নেচে উঠলেন এক মহিলা। তার নাচ দেখে থমকে গেলেন উপস্থিত সকলে। ঋত্বিক রোশনের ব্যাং ব্যাং’ ছবির আইটেম গানে মুগ্ধ করলেন সকলকে।

না কোন প্রশিক্ষিত নাচিয়ে নন তিনি। আগে কখনো নাচ করেছেন বলেও মনে হয় না। কিন্তু তার সমস্ত আনন্দের বহিঃপ্রকাশ যেন ওই নাচের মাধ্যমে ফুটিয়ে তুলেছেন। লাল শাড়ি লাল ব্লাউজ চেহারা বেশ ভারিক্কি। মাথায় খোঁপা বাঁধা মুখে চড়া মেকআপ। গান শুরু হতেই হাততালি দিয়ে নাচ শুরু করে দিয়েছেন তিনি। মেঝেতে বসেই উদ্দাম নাচ। কখনো আকাশ পানে হাত উঠাচ্ছেন কখনো আবার পা ছড়াচ্ছেন। তার নাচের গেরোয় অবাক হয়েছে উপস্থিত সকলে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এমন নাচ দেখলে আপনার মাথা ঘুরে যেতে বাধ্য। যাকে বলে একেবারে মাতাল নাচ। কোন সুস্থ স্বাভাবিক মানুষ এমন নাচতে পারেন না বলেও মনে করেন নেটিজেনরা। এই মহিলার নাচ দেখে হাসির রোল ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। সকলেই তার নাম ধাম জানতে চেয়েছেন। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় বছর শেষে জনপ্রিয় তিনি

⚡ Trending News

আরও পড়ুন