ভাইরাল ভিডিও

হঠাৎ খুলল ড্রেস! মঞ্চ ছেড়ে পালালেন গায়িকা, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

সাধারণ মানুষ নয় সেলিব্রেটিরা অনেক সময় বিভিন্ন অপ্রীতিকর ঘটনার সম্মুখীন হয়ে থাকেন। সংবাদ মাধ্যমের সামনেই তারা বেশ কয়েকবার অপ্রস্তুতে পড়েছেন। এমন ঘটনা রয়েছে ঝুড়ি ঝুড়ি। এবার বর্ষবরণের রাতে ঘটল এমনই এক অস্বস্তিকর ঘটনা। গান গাইতে গাইতে মঞ্চে খুলে গেল মাইলি সাইরাসের পোশাক। শেষে লজ্জায় গান গাওয়া ছেড়ে পালিয়ে যান গায়িকা। এরপর কি হলো জানতে চান?

নিউ ইয়ার পার্টিতে আমোদ-প্রমোদে মেতে গান গাইতে উঠেছিলেন মঞ্চে। মুহুর্মুহু হাততালি পড়ছে কেউ আবার ফ্লাইং কিস ছুঁড়ে দিচ্ছে। পছন্দের গায়িকাকে সামনে দেখতে পেয়ে অনেকে নিজের চোখে বিশ্বাস করতে পারছে না। এত অনুরাগী ভক্তদের সামনে দেখে আপ্লুত মাইলি সাইরাস। জনপ্রিয় গায়িকা তিনি। মঞ্চে গান গাইতে উঠলেই উষ্ণতার পারদ বেড়ে যায়। এবারও তার ব্যতিক্রম হয়নি। বর্ষবরণের রাতে প্রিয় গায়িকাকে এক ঝলক দেখবার জন্য উদগ্রীব হয়ে বসে ছিলেন তার ফ্যান ফলোয়ার্স।

একটি সিলভার রঙের স্লিভলেস টপ এবং স্কার্ট পড়েছিলেন মাইলি। এমন সময় গান গাইতে গাইতে তার পরনের পোশাক খুলে গেল। গান গাওয়ার বসে কিছুটা উত্তেজিত হয়ে পড়েছিলেন তিনি। তারপর একটু লম্ফঝম্প করতেই তার ঊর্ধ্বাঙ্গ অনাবৃত হয়ে পড়ে। বেরিয়ে আসে সুস্পষ্ট স্তন যুগল। প্রথমে কিছু বুঝে উঠতে পারেননি এরপর লজ্জা নিবারণ করতে মঞ্চের পেছনে দৌড়ে পালিয়ে যান গায়িকা। গায়িকার এই আকস্মিকতায় প্রথমে কিছুটা হতভম্ব হয়ে গেলেও পরে লজ্জায় পড়ে যান দর্শক। কিন্তু কিছুক্ষণ পরেই আবার স্বমহিমায় নিজের জায়গায় ফিরে আসেন মাইলি। এরপর তাকে দেখা যায় লাল রঙ ব্লেজারে। পুরনো ঘটনা ভুল গানে মজেন গায়িকা।

এদিকে এই ভিডিও মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সকলেই গায়িকার এমন কাণ্ডজ্ঞানহীনতায় ছি ছি করতে থাকেন। হলভরা দর্শকের সামনে এমন ঘটনায় কি করে লজ্জায় মুখ দেখালেন তিনি এমন প্রশ্ন করতে থাকে নেটিজেনরা। কেউ কেউ বলেন যথেষ্ট সতর্ক হওয়া উচিত ছিল মাইলির। আবার অনেকেই সাফাই গেয়ে বলছেন, অসাবধানতায় এমনটা হতেই পারে

Related Articles