Thursday, January 20, 2022

এমনও দিন আসলো “অক্ষয়ের”! শেষমেশ আমার বাড়িতে চুরি, হাতেনাতে ধরল সামান্থা

কুরকুরে নিয়ে বহুবার বহু রকমের বিজ্ঞাপন দেখা গিয়েছে। তবে, সম্প্রতি নতুন একটি বিজ্ঞাপন রীতিমত সাড়া ফেলেছে নেট দুনিয়ায়। কারণ এই প্রথমবার একসঙ্গে স্ক্রিন শেয়ার করলেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার (Akshay Kumar) ও দক্ষিণী অভিনেত্রী সামান্থা প্রভু (Samantha Prabhu)। বিজ্ঞাপনী ওই ভিডিওতে দেখা যাচ্ছে যে, টর্চ হাতে সামন্থার ঘরে চুরি করতে আসেন অক্ষয়। একটি জিনিস চুরি করে ব্যাগে ঢোকানোর মুহূর্তেই নজরে আসে রান্নাঘরের ক্যাবিনেটের মধ্যে রাখা কুরকুরের প্যাকেট।
অমনি হাতের জিনিস ফেলে দিয়ে যেই না কুরকুরের প্যাকেট হাতে তুলে নেয় ঠিক তখনই লাইট জালিয়ে সামান্থা ও তাঁর পরিবার এসে হাতেনাতে ধরে চোরকে। এরপর অভিনেত্রী সহ তাঁর পরিবারের সদস্যরা অক্ষয়ের সামনেই কুরকুরে খেতে থাকেন। একটা সময় পর সামান্থার (Samantha prabhu) মা অক্ষয়কে কুরকুরে খাওয়ার অফার করেন। আর সেই খেয়ে একেবারে কুরকুরের চটকদার মশলা সহ কুরকুরের প্রেমে পরে যান অক্ষয় (Akshay Kumar)।


এরপর খাওয়া শেষ করে উঠে চলে যাওয়ার কথা বলা মাত্রই অভিনেত্রী বলেন যে তাঁর জন্য গাড়ি ডাকা হয়েছে। তাতে অভিনেতা খুশি হলেও তারপরই পুলিশের গাড়ির আওয়াজ পায়। আর তখনই অক্ষয়ের (Akshay Kumar) সব আনন্দ মাঠে মারা যায়। সম্প্রতি অভিনেত্রী সামান্থা ও অভিনেতা অক্ষয় দুজনেই নিজেদের টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন এই বিজ্ঞাপনী ভিডিও।


ভিডিও (Video) শেয়ার করে অক্ষয় ক্যাপশনে লেখেন – ‘জীবনে প্রথমবার চুরি করার চেষ্টা করেছি। আর সেটা করতে গিয়েই মাথা খারাপ হয়ে গিয়েছে। সামান্থার ঘরে তালা লাগানো ছিল না’। বিজ্ঞাপনের কারণেই দক্ষিণী অভিনেত্রী সামান্থা (Samantha Prabhu) প্রথমবার কাজ করলেন বলি অভিনেতা অক্ষয়ের সঙ্গে। তবে, এই বিজ্ঞাপন দেখেই নেটিজেনরা বেশ পছন্দ করেছেন এই জুটিকে। আর তাই এদের একসঙ্গে বড় পর্দায় দেখার ইচ্ছেও প্রকাশ করেছেন।

⚡ Trending News

আরও পড়ুন