ভাইরাল ভিডিও

অনলাইন ক্লাস চলাকালীন সরাসরি বিয়ের প্রস্তাব ছাত্রের, তুমুল ভাইরাল ভিডিও

নিশ্চয়ই আপনারা উৎসুক ব্যাপারটা জানার জন্য তাই তো? চলুন দেখে নেওয়া যাক ঘটনাটা ঠিক কি। একটি ভাইরাল ভিডিওতে দেখা গেল, অনলাইন ক্লাস চলছিল। এক ম্যাডাম সেই ক্লাস নিচ্ছিলেন। ম্যাডাম বলছেন আমার কথা শোনা যাচ্ছে তো। এক ছাত্র বললেন হ্যাঁ ম্যাডাম। এর পরে ম্যাডাম বলেন ‘তোমাদের কোনো প্রশ্ন থাকলে করতে পারো’।

তখনই এক ছাত্র বলেন – ‘ম্যাডাম আপনি কি বিবাহিত?’ ম্যাডাম বলেন ‘না’। ছাত্রটি তখন বলেন – “আমি আপনাকে ভালোবাসি ম্যাডাম”। এমন শুনে ম্যাডাম বলেন আমিও তোমাদের সবাইকে খুব ভালোবাসি। ছাত্রটি সেইসময় বলে বসে – “না ম্যাম এই ভালবাসা সেই ভালবাসা নয়। আপনি আমাকে বিয়ে করবেন ম্যাম? আমি আপনাকে বিয়ে করতে চাই।” ছাত্রের এই প্রশ্নে কি উত্তর দেবেন প্রথমে বুঝতে পারেন না শিক্ষিকা। কিছুটা সময় চুপ করেছিলেন তিনি। যদিও পরে তিনি সেই ছাত্রকে বোঝান যে, এই ধরণের বিষয় যেন সে আর না করে ক্লাসের মধ্যে।

তবে ছাত্রটিকে তখনও হাসতে শোনা যাচ্ছিল সেই ভাইরাল হওয়া ভিডিওতে। ক্লাসের মধ্যে শিক্ষিকার সাথে এমন আচরণের করা নিন্দা করেছেন নেটিজেনরা। ‘এগুলি কি ধরণের আচরণ, স্কুল গুলি কি এগুলো দেখে না’ লিখেছেন এক নেটিজেন। ‘ছাত্র-ছাত্রীদের মনে আর কোনো সম্মান নেই, যে বা যারা এমন ধরণের নিম্ন মানের কাজ করতে পারে’ – লিখেছেন এক নেটিজেন। এক মাস আগে এই ভিডিওটি ইউটিউবে (Youtube) ও ইনস্টাগ্রামে (Instagram) আপলোড করেছিল। তবে এমন ঘটনার এখনো তীব্র নিন্ধা চলছেই।

Related Articles