ভাইরাল ভিডিও

“সবার আয়ু যেন তোমার লাগে”! দাদাগিরির মঞ্চে ঐন্দ্রিলাকে বলেছিলেন সৌরভ গাঙ্গুলী, ভাইরাল হল পুরনো স্মৃতি

বর্তমানে সোশ্যাল মিডিয়ার পাতা জুড়ে একটা নামই ঘুরে বেড়াচ্ছে আর সেটি হল, অভিনেত্রী ‘ঐন্দ্রিলা শর্মা’ (Aindrilla Sharma)র। হাজারো রোগে বর্তমানের জর্জরিত হয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে যাচ্ছেন, ২৪ বছর বয়সী ঐন্দ্রিলা। গোটা বঙ্গবাসী এখন তার আরোগ্য কামনায় ভগবানের নাম জপ করছে! অনেকেই আবার উদাহরণ দেখাচ্ছে ঐন্দ্রিলার বন্ধু সব্যসাচীর! এই নিয়েই ঐন্দ্রিলার নানান ছবি ও মুহূর্ত ভাইরাল (viral) হচ্ছে আবারও সোশ্যাল মিডিয়ার পাতায়।

প্রথমে বোনমেরো ক্যান্সার, তারপরে আবারো ফুসফুসে ক্যান্সার; কিছুদিন আগেই জীবনের চরম লড়াইয়ে জয়ী হয়ে ফিরে এসেছিল ফাইটার ঐন্দ্রিলা। এর পরেই ১লা নভেম্বর আবারো ঘনিয়ে আসে বিপদ! ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন অভিনেত্রী। হঠাৎ করেই মধ্যরাতে গা অসাড় হয়ে আসা এবং ঘন ঘন বমি হলে হতে থাকে তার। দীর্ঘ ১৫ দিন ধরেই ভেন্টিলেশনে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন তিনি। আবারও গতকাল কার্ডিয়াক এরেস্ট হয়েছে তার এবং মাথাতেও নতুন করে সংক্রমণ চাগার দিচ্ছে। এখন শুধুমাত্র মিরাক্কেলে ভরসা বলে জেনেছে গোটা বঙ্গবাসী!

দ্বিতীয়বার ক্যান্সার জয় করে আসার পরে, বিভিন্ন রিয়েলিটি শো-এর মঞ্চে দেখা মিলেছিল ঐন্দ্রিলার। সেখানে নিজের জীবনযুদ্ধের কাহিনী বারবারই ব্যক্ত করেছেন তিনি। দাদাগিরির মঞ্চে ঐন্দ্রিলার একটি মুহূর্ত আবারো নতুন করে ভাইরাল (viral) হল, যেখানে সৌরভ গাঙ্গুলীর (sourav Ganguly) সাথে হাত ধরে নাচতে দেখা গিয়েছিল তাকে এবং সৌরভ গাঙ্গুলী তাকে বলেছিলেন, “সবার আয়ু যেন তোমার লাগে”! এই কথা শুনে ঐন্দ্রিলার চোখ জলে ভরে উঠেছিল।

Related Articles