ভাইরাল ভিডিও

ঢাকের তালে কোমর দোলে, বাড়ির ছাদে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, প্রশংসার ঝড় নেটপাড়ায়

সামনেই দুর্গাপূজা; বাঙালির সর্বশ্রেষ্ঠ উৎসব। এই দুর্গাপূজো ঘিরে এখন সোশ্যাল মিডিয়াম সরগরম! অনেকেই দুর্গাপূজার গান গেয়ে বা দূর্গাপূজার গানে নেচে কিংবা দুর্গা মায়ের ফটো সোশ্যাল মিডিয়ার পাতায় তুলে ধরে; জনপ্রিয়তা পাচ্ছে। সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে আজকাল যে কেউ ট্রেন্ডিংয়ে থাকা যেকোন কিছু কেই ব্যবহার করে ভাইরাল (viral) হয়ে যায়। ঠিক সেরকমই ‘সোনামিকা’ নামে এক সুন্দরী যুবতী বেশ পরিচিত সোশ্যাল মিডিয়ার পাতায়।

সোনামিকা সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয়। প্রায়শই নিজের নৃত্য দেখিয়ে দর্শকদের মন কেড়ে নেয় সে, বলা বাহুল্য সে একজন প্রশিক্ষণপ্রাপ্ত শিল্পী; তার নাচের তাল দেখলেই স্পষ্ট হয়। সম্প্রতি দুর্গা পূজার এক গানে দুর্দান্ত নৃত্য উপস্থাপনা করে সকলের মন কাড়লো সোনামিকা।

দেব ও শুভশ্রী অভিনীত ‘পরান যায় জ্বলিয়া’র একটি হিট গান হল ‘ঢাকের তালে, কোমর দোলে’, যা এখনো পর্যন্ত প্রতিটি পুজো প্যান্ডেলের খুব জনপ্রিয় একটি গান। পূজোর বছর এগোলেও এই গান কিন্তু থেকে যায় প্যান্ডেলের বক্সে।এই গানেই দুর্দান্ত নেচে নেটিজেনদের তাক লাগিয়ে দিল ‘সোনামিকা’। বাড়ির ছাদেই দুর্দান্ত তাল মিলিয়ে সে নৃত্য উপস্থাপনা করেছে। ভিডিওটি প্রায় 11 মাস আগে তার ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছিল, যেহেতু সামনেই দূর্গাপূজা তাই আবারও নতুন করে সেই ভিডিও চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছে।

Related Articles