ভাইরাল ভিডিও

বিড়ালছানাকে টেনে হিঁচড়ে খেলছে একদল বানর, নেটদুনিয়ায় ভাইরাল মজাদার ভিডিও

সোশ্যাল মিডিয়াতে আমরা মাঝে মধ্যে বিভিন্ন মজার মজার ভিডিও দেখতে পাই। এখন মানুষের মুঠোফোনে পুরো দুনিয়াটাই বন্দি তাই দেশের বিভিন্ন কোনায় ঘটে যাওয়া বিভিন্ন ঘটনা আমরা নিজেদের মুঠোফোনেই দেখতে পাই। যার মধ্যে বেশি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে। সম্প্রতি সেরকমই একটি মজার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল
মিডিয়া জুড়ে। ভিডিওটি দেখে হেসেই গড়াগড়ি খেয়েছেন নেটিজেনরা।
ভিডিওটি কয়েকটি বানর এবং একটি বিড়ালের। ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি বিড়াল রাস্তার মাঝে বসে আছে এবং তাকে ঘিরে রয়েছে তিন-চারটি বানর। বানর গুলি তাকে বিরক্ত করছে। কিন্তু বিরক্ত করা সত্ত্বেও সে বিড়ালটি ওখান থেকে এক পাও নড়তে নারাজ। ওই জায়গার মধ্যে ঘোরাফেরা করছে বারবার এবং বানরগুলো সুযোগ পেয়ে বিড়ালটিকে বিরক্ত করছে।
মজার এই ভিডিওটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হতেই সকলের বেশ পছন্দ হয়েছে। এই ধরনের ভিডিও সাধারণত ছোট খুদেরা বেশ পছন্দ করে থাকে। তাদের মন ভোলাতে এই ভিডিওগুলি অনেক সময় কাজে আসে। এছাড়া বড় রাও এই ভিডিও পছন্দ করছে, কমেন্ট বক্সে বানর এবং বিড়ালের কাণ্ড কারখানা দেখে অনেকেই হেসে উঠেছে।

ভাইরাল এই ভিডিওটি একটি ইউটিউব চ্যানেল এর মাধ্যমে আপলোড করা হয়েছে। চ্যানেলটির নাম ‘Amara Monkey’। এই চ্যানেলে হামেশাই বেশ কিছু মজার ভিডিও দেখা যায়। বানর এবং বিড়ালের এই ভিডিওটিতে মোট 1600 টি লাইক পড়েছে এবং তার সঙ্গে অসংখ্য কমেন্ট এসেছে মানুষের। ভিডিওটির ভিউয়ার্স সংখ্যা 1 লাখ 90 হাজার ছাড়িয়ে গিয়েছে ইতিমধ্যে।

Related Articles