ভাইরাল ভিডিও

রাস্তা জুড়ে বসে আছে একদল সিংহ, আটকে গেল যান চলাচল, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়াতে প্রায়শই নানান বন্যপ্রাণীর কর্মকান্ড দেখা যায়। সাধারণ মানুষ জঙ্গলের পশুরাজ থেকে শুরু করে নানান হিংস্র প্রাণীদের ভিডিও দেখতে বেশ পছন্দ করে। সকলেই জানে খাদ্যচক্রের দ্বারা জঙ্গলের প্রতিটি পশুই একে অপরের খাদক হয়। সেই সূত্র ধরেই সিংহ, বাঘ প্রভৃতি বন্যপ্রাণীকে ‘মাংসাশী প্রাণী’ আখ্যা দেওয়া হয়। জঙ্গলে সর্বত্রই এরা দলবদ্ধভাবে বিচরণ করে। সম্প্রতি এমনই এক দল সিংহের মজাদার কাহিনী ভাইরাল (viral) হল নেটদুনিয়ার পাতায়।

প্রত্যেকেই জানে আফ্রিকায় বন্য জীবজন্তুদের সংখ্যা বেশি। অনেক সময় আফ্রিকার জঙ্গলের মধ্য দিয়ে যাওয়া রাস্তাগুলিতে জঙ্গলের বিভিন্ন জীবজন্তু এসে বসে থাকে। ঠিক সেরকম ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা গেছে, একদল সিংহ এসে রাস্তার মাঝে বসে রয়েছে! প্রথমে তারা দলবেঁধে রাস্তার ওপর ঘোরাঘুরি করছিল, এরপর তাদের দেখে পথ চলতি গাড়ি এসে সেখানে থামতে থাকে।

একের পর এক গাড়ি যখন এসে সেই জঙ্গলের রাস্তায় দাঁড়িয়ে পড়ে, ঠিক তখনই সিংহগুলি ওই রাস্তা ছেড়ে জঙ্গলের দিকে যে যার মত রওনা দেয়। কিন্তু পরবর্তী সময় দেখা যায় গাড়িগুলি আর সামনের দিকে না এসে, তারা ঘুরিয়ে পেছন পথ দিয়ে চলে গেছে। স্বাভাবিকভাবেই নেটিজেনরা অবাক হয়ে গেছে এই জাতীয় ভিডিও দেখে। ভিডিওটি অধিক জনপ্রিয়তা পেয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles