বর্তমান যুগে বিনোদনের অন্যতম অঙ্গ হয়ে উঠেছে সো"/>
ভাইরাল ভিডিও

বিষাক্ত কোবরা বনাম ময়ূর! রুদ্ধশ্বাস লড়াইয়ে জয়ী কে, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমান যুগে বিনোদনের অন্যতম অঙ্গ হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। এই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ভিডিও দেখা যায়। অনেক মানুষ পশু পাখির ভিডিও দেখতে পছন্দ করেন। আবার অনেকে পশু পাখির ভিডিও দেখে ভয় পান। কিন্তু পশু পাখির ভিডিও পোস্ট করলেই তা কমবেশি ভাইরাল হয়ে যায়। তাই নেটিজেনরা পশুপাখির কোনো অদ্ভুত কার্যকলাপ বা কোনো কর্মকান্ড দেখলে তা ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতে থাকে। সম্প্রতি এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে যা দেখলে গা শিউরে উঠতে পারে আপনার।

সরীসৃপ প্রজাতির যেকোনো প্রাণীর থেকেই দূরে থাকে মানুষরা। বিশেষ করে সাপের থেকে সাবধান থাকতে হয় সকলকেই। জঙ্গলের পশুরাও সাপের কাছাকাছি যেতে পছন্দ করে না। আসলে সাপের এক দংশনে চোখের পলকে মৃত্যু ঘনিয়ে আসতে পারে। তবে জঙ্গলে কোনো পশুপাখি একে অপরকে ভয় পায় না। আপনি ভাবছেন সাপকে ভয় পায় না এমনকি হয় নাকি কখনো? সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে যা প্রমাণ করে দিয়েছে সাপ সর্বশ্রেষ্ঠ নয়।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, জঙ্গলে এগিয়ে যাচ্ছে একটি বিষধর কোবরা সাপ। হঠাৎ করেই পিছন থেকে কয়েকটি ময়ূর এসে ওই সাপটিকে আক্রমণ করে। ময়ূরগুলি মুখ দিয়ে লেজ কামড়ে ধরে ওই সাপের। পাল্টে সাপটিও ময়ূরগুলির দিকে ছোবল তুলে এগিয়ে যায়। এই রুদ্ধশ্বাস লড়াইয়ের ভিডিও সোশ্যাল মিডিয়াতে আসতেই তা চোখের পলকে ব্যাপক ভাইরাল হয়ে যায়। নেটিজেনরা রীতিমতো ভিডিও দেখে অবাক হয়ে যায় কি করে এমন করছে ওই ময়ূরগুলি।

ওই ভাইরাল ভিডিওটি আলতাফ হোসেন অফিসিয়াল নামক একটি ইউটিউব চ্যানেলে পোস্ট করা হয়। ওই ভিডিওটি ইতিমধ্যেই প্রায় ৭ লাখের কাছাকাছি মানুষ দেখে নিয়েছেন। এছাড়া অগুনতি মানুষ ভিডিওটিতে লাইক করেছেন এবং কমেন্ট করেছেন। বলা যেতে পারে, নিমেষের মধ্যে ওই দুই মিনিটের রুদ্ধশ্বাস লড়াইয়ের ভিডিও ইন্টারনেটের আনাচে-কানাচে ছড়িয়ে গেছে।

Related Articles