ভাইরাল ভিডিও

গর্তের মধ্যে থেকে উঁকি দিচ্ছে সাপের গোটা পরিবার! তুমুল ভাইরাল ভিডিও

বিভিন্ন প্রজাতির সাপের বিভিন্ন রকম ভিডিও হামেশাই পোস্ট করা হয় সোশ্যাল মিডিয়াতে। বেশিরভাগ সময়ই সাপ দেখলে ‘শিহরিত’ হয় সাধারন মানুষ! অবাক করে তোলে সেই সব ভিডিও। আবার কিছু ভিডিও দেখে বেশ ভালো লাগে। সেরকম এক অবাক করা সাপের পরিবারের ভিডিও ভাইরাল (viral) হলো সোশ্যাল মিডিয়াতে।

ভিডিওতে দেখা গেছে মাটির মাঝখানে একটি গর্ত থেকে, ‘একগুচ্ছ সাপ’ মুখ বাড়িয়ে কিলবিল করছে। বোঝাই যাচ্ছে, একটি গোটা সাপের পরিবার রয়েছে ওই গর্তটি তে। তারা বেশ অবাক দৃষ্টি তে দেখছে, তাদের দিকে কেউ আসছে কিনা! যদিও বলা হয় ‘সাপের নজর তীক্ষ্ণ’। আসলে তারা ভাবছে, বিপদ থেকে নিজেদের কিভাবে রক্ষা করবে। এর মধ্যে কিছু কিছু সাপ আবার জিহ্বা বের করে রীতিমতো ভয় দেখাচ্ছে; আবার কিছু সাপ মুখ নিয়ে এদিক ওদিক করছে। কিছু কিছু সাপ আবার অবাক দৃষ্টিতে, ড্যাব ড্যাব করে তাকিয়ে আছে যে ভিডিওটি করছে তার দিকে! এর সাপ কে যে ভিডিও করছে, তার দিকে এগিয়ে আসতে দেখা গেল ক্যামেরায়।


ইউটিউবে (youtube) এরকম একটি সাপের ভিডিও দেওয়া মাত্রই তা ভাইরাল হয়ে পড়েছে। স্বাভাবিকভাবে এরকম একটি ভিডিও দেখলে সবার গা শিউরে উঠলেও, সাপের পরিবারকে দেখে বেশ ভালই লাগছে তাও অস্বীকার করার মত নয়।

Related Articles