Thursday, January 20, 2022

অদ্ভুত ট্যালেন্ট দেখে সেটেই কেঁদে ফেললেন শিল্পা শেট্টি! ভাইরাল ভিডিও

২০০৯ সালে পথচলা শুরু করেছিল রিয়েলিটি শো ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট’ (India’s Got Talent)। দেখতে দেখতে নবম সিজন নিয়ে হাজির এই শো। আগামী ১৫ই জানুয়ারি থেকে শুরু হচ্ছে সোনি (Sony) টেলিভিশন চ্যানেলের এই জনপ্রিয় রিয়ালিটি শো। দেশের বিভিন্ন প্রান্তের মানুষের অসাধারণ এবং অদ্ভুত ট্যালেন্ট দেখা যায় এই শো-এর মাধ্যমে। এই সিজনে বিচারকের ভূমিকায় দেখা যাবে অভিনেত্রী শিল্পা শেট্টি কুন্দ্রা (Shilpa Shetty Kundra), কিরণ খের (Kiran Kher), বাদশা (Badshah) ও মনোজ মুনতাসি (Manoj Muntashir)-কে। ইতিমধ্যেই চ্যানেলের তরফ থেকে শোয়ের বেশ কিছু প্রোমো ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে।
তার মধ্যেই একটি ভিডিও নিয়ে তুমুল বিতর্ক শুরু হয়েছে। সেই ভিডিওটিতে এক প্রতিযোগীকে দুঃসাহসিক স্টান্ট পারফর্ম করতে দেখা গেছে। যা দেখে বিচারকদের তো বটেই তার সাথেই নেটিজেনরাও হারহিম হয়ে গেছে। সেই প্রতিযোগীর নাম ক্রান্তি। প্রথমে সে নিজের জিভের সাহায্যে একটি চলন্ত ফ্লোর ফ্যানকে থামিয়ে দেয়।

যা দেখে শিল্পা শেট্টি বিশাল চিৎকার শুরু করে দেন। তবে কে কার কথা শোনে। এরপর ছেলেটি নিজের নাকে একটি পেরেক পুঁতে ফেলেন। যা দেখে বাদশা নিজের মাথা টেবিলে নামিয়ে হাত দিয়ে কান বন্ধ করে নেন। আর কিরণ খের তো নিজের চেয়ার ছেড়েই বেরিয়ে যান। কী ভাবলেন এখনই শেষ?

একদমই তাই নয়, ভিডিওর সব শেষে কী দেখা যায় জানেন? একটি ড্রিল মেশিনকে চলন্ত অবস্থায় নিজের মুখের কাছে নিয়ে এসেছে ক্রান্তি। যা দেখে চেয়ার ছেড়ে উঠে পড়েন বাদশা ও বিচারক মনোজ মুনতাসি। শিল্পা জোরে জোরে – ‘না না না’ চিৎকার করতে থাকে। সঞ্চালক অর্জুন বিজলানি (Arjun Bijlani)-কেউ দেখা গেল মুখে হাত দিয়ে চমকে উঠতে।


মুহূর্তেই ভাইরাল হয়েছে এই ভিডিওটি। প্রচুর নেটিজেন ক্রান্তির খুব প্রশংসা করেছেন। আবার কেউ কেউ শিল্পা শেট্টি ও কিরণ খের-এর এমন আতঙ্কিত হবার ব্যাপারটাকে ‘নাটক’ বলে আখ্যা দিয়েছেন। শোয়ের শুরুর দিকে কিরণ খের, সোনালি বেন্দ্রে (Sonali Bendre), পরিচালক শেখর কাপুর (Sekhar kapoor)-কে দেখা গেছিলো বিচারকের ভূমিকায়। তবে সিজন-এর সাথে সাথে বহু সেলিব্রেটিকেই দেখা গেছে বিচারকের আসনে। ফারহা খান (Farah Khan) থেকে সাজিদ খান (Sajid Khan) কিংবা ধর্মেন্দ্র (Dharmendra) থেকে করন জোহার (Karan Johar)-কে দেখা গিয়েছিলো বিচারকের আসনে।

⚡ Trending News

আরও পড়ুন