ভাইরাল ভিডিও

ছোট্ট ছেলের সাথে হুবহু মানুষের মতো কথা বলছে শালিক পাখি, ভাইরাল ভিডিও দেখে অবাক নেটদুনিয়া

সোশ্যাল মিডিয়ার পাতাতে অস্বাভাবিক অনেক জিনিসই উঠে আসে আর অস্বাভাবিক জিনিসই বরাবর সাধারণ মানুষকে আকৃষ্ট করে। সম্প্রতি এমনি এক শালিক পাখির হুবহু মানুষের মত কথা বলার কাহিনী ভাইরাল (viral) হল সোশ্যাল মিডিয়াতে। টিয়া, কাকাতুয়া, ময়না যে মানুষের মতো কথা বলতে পারে, তা সকলেই জানে কিন্তু এই দলে যে শালিক পাখিও যে নাম লেখাবে, তা কার্যত অবিশ্বাস্য হয়ে উঠেছে নেটিজেনদের কাছে।

ভাইরাল হওয়া ভিডিও তে দেখা গেছে এক বাচ্চা ছেলে একটি ঘরের মধ্যে বসে আছে আর তার সামনেই রাখা আছে এক ঝুড়ির উপরে একটি শালিক পাখি। বাচ্চা ছেলে টি যা বলছে, শালিক পাখিটি তাকে নকল করে ঠিক একই কথা বলে চলেছে। ‘বাবা’, ‘আম্মা’ এই জাতীয় শব্দগুলি বারবার শোনা যাচ্ছে শালিক পাখির মুখ থেকে, অদ্ভুতভাবে পাখিটি একবারও থামছে না। এমন ভিডিও দেখে তাজ্জব বনে গেছে সাধারণ মানুষেরা, অনেকেরই প্রশ্ন আসছে শালিক পাখি কি করে এই শব্দগুলি শিখতে পারে!

ইউটিউবে ‘মরুনি পাখি’ নামের একটি অ্যাকাউন্ট থেকে সাত মাস আগে আপলোড করা হয়েছিল এই ভিডিওটি। ভিডিওটি এতটাই জনপ্রিয় হয়ে উঠেছে যে এর ভিউজ সংখ্যা পৌঁছেছে ১৩ লাখে। নেটিজেনরা নিজেদের মন্তব্য তুলে ধরেছে কমেন্ট বক্সের মাধ্যমে, অনেকেই এই গোটা ঘটনাটিকে ‘অবিশ্বাস্য’ বলে মন্তব্য করেছে।

Related Articles